Inqilab Logo

বুধবার, ৩১ মে ২০২৩, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১০ যিলক্বদ ১৪৪৪ হিজরী

নোয়াখালীতে সাংবাদিক আনোয়ারুল হকের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ১২:১৭ পিএম

দৈনিক ইনকিলাবের নোয়াখালী ব্যুরো প্রধান ও নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল হক আনোয়ার এর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মিলাদ এবং দোয়া অনুষ্ঠিত হয়েছে। এর আগে গত শনিবার সকাল ৯টায় নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে প্রথম ও বেলা ১১টায় তাঁর গ্রামের বাড়ি বদরীপুর এলাকার লতিফ কন্ট্রাক্টর মসজিদ প্রাঙ্গনে দ্বিতীয় জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
দৈনিক ইনকিলাবের নোয়াখালী ব্যুরো প্রধান আনোয়ারুল হক আনোয়ার (৬২) গত শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মাইজদী শহরের রয়্যাল হসপিটালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে সহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।
রোববার বিকেল সাড়ে ৪টায় নোয়াখালী প্রেসক্লাবের শহীদ উদ্দিন ইস্কান্দার মিলনায়তনে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন, জেলা জামে মসজিদের খতিব মুফতি দেলোয়ার হোসেন।
মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন, সাংবাদিক বখতিয়ার শিকদার, আলমগীর ইউসুফ, মনিরুজ্জামান চৌধুরী, শাহ এমরান মো. সুজন, সামছুল হাসান মিরন, জামাল হোসেন বিষাদ, সাইফুল্যাহ কামরুল, আবু নাসের মঞ্জু, এ কে এম মাহবুবুর রহমান, তাজুল ইসলাম মানিক ভূইয়া, মিজানুর রহমান, আকবর হোসেন সোহাগ সহ জেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ