Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে দিনমজুরের লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৯:৪৯ পিএম

নোয়াখালীর চাটখিল উপজেলা থেকে এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ।নিহত মোহাম্মদ আলী (৪৫) উপজেলার উপজেলার কেশুরবাগ গ্রামের আবুল কালামের ছেলে।

 

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে, একই দিন দুপুর ২টার দিকে উপজেলার কেশুরবাগ গ্রাম থেকে এ দিনমজুরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, পরিবারের সদস্যদের অজান্তে দুপুর পৌনে ১২টার দিকে বসত ঘরের সিলিং ফ্যানের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। তার স্ত্রী স্বামীর ঝুলন্ত লাশ দেখে চিৎকার করলে বাড়ির লোকজন এসে তাকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) মো.আবু জাফর বিষয়টি নিশ্চিত করেন। নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি জানান, নিহত আলী বিগত আট বছর যাবত মানসিক রোগে ভুগছেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ