Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনা যুবদলের ঘোষিত কমিটি বাতিলে আল্টিমেটাম

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : সদ্য কেন্দ্র ঘোষিত খুলনা মহানগর যুবদলের কমিটি বাতিলে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে পদবঞ্চিতরা। অন্যথায় দল ত্যাগের ঘোষণা দিয়েছেন ত্যাগী ওইসব নেতারা। অর্থের বিনিময়ে দেয়া ওই কমিটি বাতিলের দাবিতে গতকাল (শুক্রবার) বিকালে মহানগরীর কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পদবঞ্চিত নেতাকর্মীরা।
নগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শের আলম সান্টুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তৃতা করেন যুবদল নেতা একরামুল কবির মিল্টন, সদ্য ঘোষিত কমিটির সিনিয়র সহ-সভাপতি চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, সাবেক নেতা আতিকুর রহমান তিতাস, বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক জিএম রফিকুল হাসান, সাবেক নেতা মোঃ জাহিদুর রহমান রিপন, মোঃ জাহিদুল হোসেন, সাব্বির হোসেন, মোঃ দিদারুল ইসলাম লাভলু, মোঃ সাইফুল ইসলাম সান্টু, মোঃ এফতেখার হোসেন বাবু, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ শামীম আহম্মেদ রাজ্জাক, মোঃ জাকির ইকবাল বাপ্পি, মোঃ মমিনুল আজম, মোঃ জাহাঙ্গীর হোসেন দুলাল, মোঃ গোলাম কিবরিয়া, মোঃ আলতাপ হোসেন, মোঃ সেলিম, মোঃ হারুণ অর রশিদ মাসুম প্রমুখ। সমাবেশ থেকে আজ (শনিবার) বেলা সাড়ে ১১টায় খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করার কথা জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ