Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তৈরি শরফরাজের পাকিস্তান

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফির অষ্টম আসরে নেই ওয়েস্ট ইন্ডিজ। তাদের পেছনে ফেলে চ্যাম্পিয়নস ট্রফিতে খেলার যোগ্যতা অর্জন করেছে বাংলাদেশ দল। সম্প্রতি ক্যারিবীয়ানদের বিপক্ষে সিরিজ জিতে নিজিদের অবস্থানও চ্যাম্পিয়ন্স ট্রফিতে পোক্ত করেছে পাকিস্তান। তবুও লড়াইয়ের মনোভাব থেকেই গতকাল শক্তিশালী পাকিস্তান দলই ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)। যে দলটিকে নেতৃত্ব দিবেন সম্প্রতি অধিনায়কত্বের দায়িত্ব পাওয়া উইকেটরক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদ। ১ থেকে ১৮ জুন ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়নস ট্রফির অষ্টম আসর। পাকিস্তান দল ৪ জুন তাদের প্রথম ম্যাচ খেলবে ভারতের বিপক্ষে। ৭ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে দ্বিতীয় ম্যাচ। আর ১২ জুন খেলবে শ্রীলঙ্কার বিপক্ষে। অবশ্য চ্যাম্পিয়নস ট্রফিতে মাঠে নামার আগে বাংলাদেশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে। অন্যদিকে বাংলাদেশ তাদের প্রস্তুতি ম্যাচে পাকিস্তান ছাড়াও ভারতের বিপক্ষে মাঠে নামবে।
পাকিস্তান দল : আহমেদ শেহজাদ, আজহার আলী, বাবর আজম, ফাহিম আশরাফ, ফখর জামান, হাসান আলী, ইমাদ ওয়াসিম, জুনায়েদ খান, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, শাদাব খান, শোয়েব মালিক, উমর আকমল ও ওয়াহাব রিয়াজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তৈরি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ