Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে গৃহবধূকে হত্যা চেষ্টা : থানায় মামলা

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যৌতুকের জন্যে গৃহবধূকে কুপিয়ে হত্যার চেষ্টা করে পাষন্ড স্বামী। গত ১৯ এপ্রিল বুধবার উপজেলার দড়িপাঁচাশি গ্রামে ওই ঘটনাটি ঘটে। এ ঘটনায় গৃহবধূর বাবা বাদী হয়ে গতকাল সোমবার ঈশ্বরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
জানা যায়, ্উপজেলার সদর ইউনিয়নের দড়িপাঁচাশি গ্রামের মো. আব্দুল মান্নানের মেয়ে দুই সন্তানের জননী জুলেখা খাতুনের (২৬) সাথে সোহাগী ইউনিয়নের হাটুলিয়া গ্রামের মো. হস্তুন আলীর ছেলে মিজানুর রহমানের (৩০) সাথে প্রায় দশ বছর পূর্বে বিবাহ হয়। কিন্তু স্বামী মিজানের কোন কর্ম না থাকায় সংসারে অভাব অনটন সবসময় লেগে থাকে।
স্ত্রী জুলেখা খাতুন প্রতিনিয়ত শারীরিক নির্যাতন সইতে না পেরে দুই সন্তান কে নিয়ে গত ১৭ এপ্রিল বাবার বাড়িতে চলে আসে। বাবার বাড়িতে আসার দুইদিন পর স্বামী মিজান শ্বশুর বাড়িতে এসে আবার যৌতুকের দাবি জানালে শুরু হয় কথা কাটাকাটি এক পর্যায়ে পাষন্ড স্বামী ঘরে থাকা দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে জুলেখাকে তার পরিবারের লোকজন দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে স্ত্রী জুলেখা হাসপাতালে ভর্তি রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈশ্বরগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ