Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত কারারক্ষী সাখাওয়াত মারা গেছেন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৬:৩৪ পিএম

ময়মনসিংহে নির্বাচনী সহিংসতায় আহত সাখাওয়াত হোসেন(৩৮) বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। বুধবার দুপুরে ঈশ্বরগঞ্জ থানার ওসি আহাম্মেদ কবীর এই খবর নিশ্চিত করেছেন।
থানা পুলিশ সূত্র জানায়, নিহত সাখাওয়াত হোসেন গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের মহিস্বরণ গ্রামের মৃত মকবুল হোসেনের পুত্র। সে সিলেট কারাগারে কারারক্ষী পদে কর্মরত থাকা অবস্থায় ছুটিতে বাড়ী এসেছিল।
ঈশ্বরগঞ্জ থানার ওসি আহাম্মেদ কবীর জানান, গত ২৮ মার্চ ঈশ্বরগঞ্জের রায়ের বাজার বাসস্ট্যান্ড এলাকায় রাত সাড়ে সাতটায় দিকে সদ্য সমাপ্ত নির্বাচনে বিজয়ী আওয়ামীলীগ দলীয় উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন এবং স্বতন্ত্র প্রার্থী বদরুল আলম প্রদীপের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হন কারারক্ষী সাখাওয়াত হোসেন। এ সময় তাকে প্রথমে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে মৃত্যুবরণ করে সাখাওয়াত।
সূত্রমতে, এ ঘটনায় গত ২৮ মার্চ সাখাওয়াতের ভাই বরকত উল আলম সবুজ বাদী হয়ে নয় জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ মোস্তাফিজুর রহমান স্বপন ও রবিন নামে দুই জন নৌকা প্রতীকের সমর্থককে গ্রেফতার করেছে। অন্য আসামীদের মধ্যে বর্তমানে চার জন জামিনে আছেন এবং তিনজন পলাতক রয়েছে বলেও জানান ওসি আহাম্মেদ কবীর।
মামলা তদন্ত কর্মকর্তা স্থানীয় রায়ের বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি মোতালেব চৌধুরী জানান, ওই মামলাটি এখন হত্যা মামলা হিসাবে গণ্য করা হবে। এবং পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈশ্বরগঞ্জ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ