Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবার শুরু হয়েছে সিঙ্গারের পারফেক্ট ওয়াশ চ্যালেঞ্জ

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১:২৬ এএম

অর্থনৈতিক রিপোর্টার : প্রথমবারের চ্যালেঞ্জে ১০০ শতাংশ কাস্টমার স্যাটিসফেকশনের সাফল্য নিয়ে সিঙ্গার আবার নিয়ে এলো ‘সিঙ্গার পারফেক্ট ওয়াশ চ্যালেঞ্জ- সিজন ২’। এই ক্যাম্পেইনের আওতায় যে কোনো ক্রেতা সিঙ্গার শপ থেকে ওয়াশিং মেশিন কিনে ব্যবহার করে সন্তুষ্ট না হলে সাত দিনের মধ্যে ফিরিয়ে দিয়ে পুরো মূল্য ফেরত নিতে পারবেন। এই অফারটি নগদ কিংবা কিস্তি উভয় ক্ষেত্রেই প্রযোজ্য।
গত জানুয়ারি মাসে প্রথমবারের মতো পারফেক্ট ওয়াশ চ্যালেঞ্জ ক্যাম্পেইনটি শুরু করে সিঙ্গার। মাসব্যাপী এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে একটি ওয়াশিং মেশিনও ফেরত আসেনি। পণ্যের গুণগত মান ও সহজেই ব্যবহার করা যায় বলে সিঙ্গার ওয়াশিং মেশিন ক্রেতাদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।
সিঙ্গারে রয়েছে বিভিনড়ব ব্র্যান্ডের ১৬টিরও বেশি মডেলের ওয়াশিং মেশিনের বিশাল রেঞ্জ। ফ্রি ইন্সটলেশন সুবিধাসহ ৫ দশমিক ৮ কেজি, ৬ কেজি, ৭ কেজি, ৭ দশমিক ৫ কেজি, ৮ কেজি, ৮ দশমিক ২ কেজি, ৮ দশমিক ৫ কেজি, ৯ কেজি, ১০ কেজি ও ১২ কেজি ক্যাপাসিটির ওয়াশিং মেশিন বিক্রয় করছে সিঙ্গার। সিঙ্গার থেকে ওয়াশিং মেশিন μয় করার জন্য ক্রেতারা ১৫ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধা উপভোগ করতে পারবেন। এ ছাড়াও, শূন্য শতাংশ ইন্টারেস্টে ৬ মাস পর্যস্ত মূল্য পরিশোধের সুবিধা দিচ্ছে সিঙ্গার। তবে, ক্রেডিট কার্ডে পণ্য ক্রয়ের ক্ষেত্রে সিঙ্গার পারফেক্ট ওয়াশ চ্যালেঞ্জ ক্যাম্পেইনের অফারসমূহ প্রযোজ্য হবে না।
বিস্তারিত জানতে যোগাযোগ করুন সিঙ্গার হেলপ লাইন ১৬৪৮২ অথবা ভিজিট করুন সিঙ্গার ওয়েবসাইট (www.singerbd.com) ও সিঙ্গার ফেসবুক পেইজ (www.facebook.com/Singer.Bangladesh)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ