Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেরো বছর পর আবারও পর্দায় ফিরছেন সোহম-পায়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। অভিনেত্রী অনেক সুন্দর সুন্দর সিনেমা অনুগামীদের উপহার দিয়েছেন। তাছাড়া জনপ্রিয় অভিনেতা সোহমের চক্রবর্তী সঙ্গে তার জুটি সকলে খুব পছন্দ করেন। আবারও তেরো বছর পর একসঙ্গে জুটি বাঁধছেন সোহম এবং পায়েল। এই সিনেমার গল্প শুরু হয়েছে একটি ছোট শিশুকে নিয়ে। ছোটবেলা থেকে মায়ের সঙ্গ সেভাবে পাননি সেই খুদে। তাই শৈশব সে একটু আলাদা ধরনের। মেয়ের জন্যই প্রায় নতুন জীবনসঙ্গিনীর কথা ভাবতে শুরু করেন তার বাবা। পরিচালক রাজাচন্দ্র সিনেমাটির পরিচালনা করেছেন। এই ছবিতে সোহমের মেয়ে অর্থাৎ খুদে অভিনেত্রী হিসেবে অভিনয় করেছেন সিলভিয়া দে। এছাড়াও এই ছবিতে দেখা মিলবে আয়ুশি তালুকদার, সুদীপ্তা চক্রবর্তী এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায় সহ অনেক অভিনেতাদের। সিনেমাটি ১৬ সেপ্টেম্বর মুক্তি পাবে।
হার মানা হার সিনেমার পোস্টার অভিনেত্রী পায়েল তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং সেই সঙ্গে লিখেছেন একটি ক্যাপশনও। তিনি জানিয়েছেন, ‘এটি সিনেমার পোস্টার’। অপরদিকে, বনি-কৌশানি জুটির সিনেমা অনুগামীদের যে ভালো লাগে তা আমাদের সকলেরই জানা। আবার এক নতুন সিনেমায় জুটি বাঁধছেন তাঁরা। আসন্ন সিনেমার নাম 'শুভ বিজয়া’। সিনেমার শুটিং শুরু হয়েছে আজ থেকে, তা জানা গেল কৌশানি মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। সেখানেই একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, শুভ বিজয়ার শুটিং শুরু। আর এই খবর জানার পর থেকেই বেশ উচ্ছ্বসিত হয়ে পড়েছেন ভক্তরা। সিনেমায় অভিনেত্রী কৌশানির নাম হয়েছে লহরি।
তিনি পেশায় একজন লেখিকা। তাঁর স্বামীর চরিত্রের অভিনয় করেছেন বনি সেনগুপ্ত। সিনেমায় তাঁর নাম হয়েছে অপূর্ব। সিনেমাটি একটি থ্রিলার ভিত্তিক সিনেমা। ট্রেলার রয়েছে টান টান উত্তেজনা দেখা গেছে। ছবিতে রহস্য, বিয়ে, প্রেম সব রয়েছে, তা সিনেমায় দেখানো হবে। কেমন হবে ছবিটি, সেদিকেই তাকিয়ে সকলে। ট্রেলারটি ২ মিনিট ২০ সেকেন্ড। প্রথম বিবাহবার্ষিকীর দিন অপূর্ব উধাও হয়েও যায় বলে। কিভাবে গল্পের মোড় ঘুরবে তা জানতে হলে দেখতে হবে সিনেমাটি। এই সিনেমায় অভিনয়ে করেছেন বনি কৌশানি ছাড়া সৌমাল্য দত্ত, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়সহ অন্যান্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তেরো বছর পর আবারও পর্দায় ফিরছেন সোহম-পায়েল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ