Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গর্ভের সন্তান নষ্ট না করায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : গর্ভে সন্তান ধারণ করার অপরাধে গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে স্বামী ও তার পরিবারের লোকজন। মেয়েটির পরিবারের অভিযোগ, গর্ভের সন্তানকে নষ্ট না করার কারণে বেদম মারপিট করেই তাকে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১২টার দিকে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ওই গৃহবধূ মারা যান। নিহত গৃহবধূ পাবনা জেলার আমিনপুর থানার আহমেদপুর ইউনিয়নের ভুলকুলিয়া গ্রামের আব্দুল হাইয়ের স্ত্রী ও মাসুমদিয়া গ্রামের মাজেদ মোল্লার কন্যা।
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল হুদা বলেন, এ ধরনের একটি অভিযোগ তারা পেয়েছেন। তবে ঘটনাটি অন্য জেলায় হওয়ার কারণে আমরা বগুড়া সদর থানায় বিষয়টি অবহিত করেছি। তবে আমিনপুর থানাতেও ইউডি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে।
বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আসলাম হোসেন নিহতের বিষয়টি স্বীকার করে বলেন, নিহতের ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে। ময়নাতদন্তর রিপোর্ট হাতে পেলেই নিশ্চিত হওয়া যাবে প্রকৃত ঘটনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ