Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন : ৫৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৫ মে। এরই মধ্যে নির্বাচনকে ঘিরে প্রার্থীরা প্রচার-প্রচারণা চালাচ্ছেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবর। তিনি জানান, সবমিলিয়ে তিনটি প্যানেল থেকে ৫৯ জন প্রার্থী নির্বাচনে মনোয়নপত্র দাখিল করেছেন। এখন যাচাই-বাছাই প্রক্রিয়া চলছে। ১৯ এপ্রিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। ২০ এপ্রিল চ‚ড়ান্ত মনোনয়ন প্রকাশ করা হবে। তিনি জানান, মোট ২১টি পদের জন্য লড়াই হবে। ভোট দিতে পারবেন ৬২৪ জন ভোটার। নির্বাচনে ওমর সানী-অমিত হাসান, মিশা সওদাগর-জায়েদ খান- এই দুটি প্যানেলের প্রতিদ্ব›িদ্বতার খবর থাকলেও শেষ পর্যন্ত ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা নামে আরেকটি প্যানেল মনোনয়নপত্র জমা দেয়। সব প্যানেল থেকে একাধিক পদে তারকা শিল্পীরা একে অন্যের বিরুদ্ধে নির্বাচনে লড়ছেন। তাদের মধ্যে আছেন রোজিনা, অঞ্জনা, সুব্রত, আলীরাজ, শহিদুল আলম সাচ্চু, নাদের খান, আরমান, রীনা খান, শহীদুজ্জামান সেলিম, অরুণা বিশ্বাস, রুবেল, মৌসুমী, রিয়াজ, পূর্ণিমা, ফেরদৌস, বাপ্পারাজ, সাইমন, নিরব, ইমন, পপি, পূর্ণিমা, ডন প্রমুখ। এই নির্বাচনে যারা জয়ী হবে আগামী ২ বছর অর্থাৎ ২০১৭-১৮ মেয়াদে তারা চলচ্চিত্র শিল্পী সমিতির দায়িত্ব পালন করবেন।



 

Show all comments
  • কাওসার ১৯ এপ্রিল, ২০১৭, ৪:০৩ এএম says : 0
    শহীদুজ্জামান সেলিম, রুবেল, মৌসুমী, রিয়াজ, পূর্ণিমা, ফেরদৌস, বাপ্পারাজ, সাইমন, নিরব, ইমন, পপি, পূর্ণিমার জন্য শুভ কামনা রইলো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ