Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে -নৌমন্ত্রী

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : যে কোনো মূল্যেই দেশ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাস দূর করতে হবে। সাথে সাথে যারা নিরীহ মানুষের ওপর জুলুম নির্যাতন চালায়, মানুষকে পুড়িয়ে মারে, বাস-গাড়ি ভাঙচুর করে, রাস্তাঘাট অবরোধ করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাদের বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে। রোববার দুপুরে স্থানীয় এম এম হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরিতে মাদারীপুর শ্রমিক কর্মচারী, পেশাজীবী, মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ ১১১ সদস্য ও আন্তর্জাতিক যুদ্ধপরাধ গণবিচার আন্দোলন জেলা কমিটি ৭১ সদস্য বিশিষ্ট গঠন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান এ কথা বলেন।
সভায় খন্দকার খায়রুন হাসান নিটুনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, সাবেক পৌর মেয়র নুরুল আলম বাবু চৌধুরী, সাবেক চেয়ারম্যান খলিলুর রহমান খান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাজাহান হাওলাদার, যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার তসলিম আহম্মেদ প্রমুখ।
দিনাজপুরে মেলায় জুয়া ও অশ্লীলতা বন্ধের দাবিতে মহাসড়ক অবরোধ
দিনাজপুর অফিস : মেলার নামে জুয়া ও অশ্লীলতা বন্ধের দাবিতে রোববার দিনাজপুরে মহাসড়ক অবরোধ করেছে মুক্তিযোদ্ধা জনতা। ২৪ ঘণ্টার মধ্যে মেলা বন্ধ না হলে কঠোর আন্দোলনের ঘোষণা দেয়া হয়েছে। সাংবাদিকদের সাথে আলাপকালে ইউএনও বলেছেন আদালতের এক আদেশেই মেলা ও হাউজি চলছে। আর এই সুযোগে চলছে অনুযায়ী জুয়া খেলাসমুহ খোলামেলাভাবেই।
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার প্রেমবাজারে পয়লা বৈশাখ থেকে শুরু হওয়া মেলায় প্রকাশ্যে জুয়া ও অশ্লীল কর্মকান্ড বন্ধের দাবিতে রোববার সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার পুরাতন শহীদ মিনার সামনে অবরোধ কর্মসূচি পালন করেন মুক্তিযোদ্ধা জনতা।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক কালিপদ রায়ের সভাপতিত্বে অবরোধ চলাকালীন সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাকারিয়া জাকা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির বিমল দাস, আওয়ামী লীগ নেতা মোঃ মোশারফ হোসেন বাবুল, ইয়াছিন আলী, মরিচার ইউপি চেয়ারম্যান মোঃ আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, ভোগনগর ইউপি চেয়ারম্যান আলহাজ বদিউজ্জামান পান্না, সুজালপুর ইউপি চেয়ারম্যান মহেশ চন্দ্র রায়, পলাশবাড়ি ইউপি চেয়ারম্যান মোঃ জুয়েলুর রহমান জুয়েল, উপজেলা উদীচী সভাপতি অধ্যাপক প্রশান্ত কুমার সেন, শিবরামপুর ইউপি চেয়ারম্যান জনক চন্দ্র অধিকারী, মোহনপুর ইউপি চেয়ারম্যান মোঃ মজিদুল ইসলাম মাস্টার, পাল্টাপুর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ রুস্তম আলী, সাতোর ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম শেখ প্রমুখ।


 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যারা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ