Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফ্রেন্ডশিপ ডে ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কৃত করলো প্যারাসুট অ্যাডভান্সড

বিজয়ীরা ফিচার্ড হচ্ছেন দেশের শীর্ষস্থানীয় দৈনিকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৪:০৭ পিএম

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর জনপ্রিয় হেয়ার অয়েল ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সড তাদের চলমান ফ্রেন্ডশিপ ডে ক্যাম্পেইনের ১ম রাউন্ডের বিজয়ী ঘোষণা করেছে। খোলা-চিঠি লেখার এই ক্যাম্পেইনে জীবনে চলার পথে পাওয়া মজবুত বন্ধনের বন্ধুত্বগুলো উদযাপন করা হচ্ছে। গত মাসে শুরু হওয়া ফেসবুক ক্যাম্পেইনটি চলবে পুরো সেপ্টেম্বর জুড়ে।

ক্যাম্পেইনের অংশ হিসেবে দেশের শীর্ষস্থানীয় দৈনিকগুলোতে এবং প্যারাসুট অ্যাডভান্সড-এর ফেসবুক পেইজে একটি খোলা চিঠির টেমপ্লেট প্রকাশ করা হয়। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের পেইজের ফ্রেন্ডশিপ ডে পোস্টের কমেন্ট সেকশনে #ParachuteAdvansed ব্যবহার করে মজবুত বন্ধনের বন্ধুদের ট্যাগ দিয়ে বন্ধুদের সম্পর্কে বর্ণনা শেয়ার করার আহ্বান জানানো হয়। এই ক্যাম্পেইনে বিজয়ীদের বন্ধু তালিকাও পত্রিকায় প্রকাশ করা হচ্ছে।

ক্যাম্পেইন প্রসঙ্গে জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা বলেন, “এরকম একটি ক্যাম্পেইনের অংশ হতে পেরে আমি ভীষণ আনন্দিত। সত্যিকারের বন্ধুত্ব উদযাপনে এমন চমৎকার একটি প্ল্যাটফর্ম তৈরি করে দেওয়ার জন্য আমি প্যারাসুট অ্যাডভান্সডকে বিশেষ সাধুবাদ জানাতে চাই। জীবন চলার পথে আমরা এমন কিছু বন্ধুত্বের স্বাদ পেয়ে থাকি, যার বন্ধন থাকে মজবুত ও চির অটুট। মজবুত বন্ধুত্ব উদযাপনে এবং নতুন বন্ধুত্ব স্থাপনকে উৎসাহিত করতে এই ক্যাম্পেইনটি প্রেরণা জোগাবে বলে আমার দৃঢ় বিশ্বাস।”

ফ্রেন্ডশিপ ডে ক্যাম্পেইনে অংশ নিতে আগ্রহীরা প্যারাসুট অ্যাডভান্সড-এর ফেসবুক পেইজ ভিজিট করুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্যারাসুট অ্যাডভান্সড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ