Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবালয় মডেল ইউপি সাবেক চেয়ারম্যানের ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

আরিচা সংবাদদাতা : শিবালয় মডেল ইউনিয়ন পরিষদের জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.মোবারক হোসেন গত শুক্রবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃর্তুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, তিন ছেলেসহ আত্মীয় স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার বাদ আসর ছোট বোয়ালী গ্রামে ঈদগাহ মাঠে জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমূর রহমান দূর্জয়, জেলা পরিষদ চেয়ার‌্যম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম পিপি, শিবালয় উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী আকবর, ভাইস চেয়ারম্যান আলী আহসান মিঠু, তাহমিনা আক্তার লতা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের উপজেলা কমান্ডার রেজাউর রহমান খান জানু, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ আব্দুর রহিম খান ও উপজেলার অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যনগণ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বহু গণ্যমান্য ব্যাক্তি ও সাধারণ মানুষ তার লাশ দেখতে আসেন, পরিবারকে সমবেদনা জানান এবং জানাজায় অংশ নেন।
জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে আরিচা ঘাটের নিজস্ব অফিসে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে মোবারক হোসেনকে দ্রুত ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৭টার দিকে তিনি ইন্তেকাল করেন। তার ডায়াবেটিকস এবং উচ্চ রক্তচাপজনিত শারীরিক সমস্যা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ