Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবালয়ে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আরিচা সংবাদদাতা : মানিকগঞ্জের শিবালয়ে বেসরকারি সংস্থা ডিজঅ্যাবল্ড রিহ্যাবিলিটেশন অ্যান্ড রিসার্চ অ্যাসোসিয়েশনের (ডিআরআরএ) উদ্যোগে বুধবার দুপুরে আরিচা বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। আন্তর্জাতিক সাহায্য সংস্থা সিবিএমের সহযোগিতায় শিবালয় ইউনিয়নের অসহায়, দরিদ্র ও প্রতিবন্ধী বন্যাদুর্গত ২৮৭টি পরিবারের মাঝে এ ত্রাণ দেয়া হয়। ত্রাণ বিতরণ কালে সমাবেত বন্যার্তদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, শিবালয় উপজেলা নির্বাহী অফিসার কামাল মাহ্ম্মুদ রাশেদ, সিবিএম এর রিজিওনাল ইমার্জেন্সি এন্ড ডিজাস্টার রিস্ক ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটর আশুতোষ দে, ডিজএ্যাবল্ড রিহ্যাবিলিটেশন অ্যান্ড রিসার্চ অ্যাসোসিয়েশনের ডেপুটি ডিরেক্টর (এডমিন এন্ড প্রোগ্রাম) জগদিশ চন্দ্র, শিবালয় উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুর রহমান প্রমুখ।
বন্যার্ত পরিবারপ্রতি চাল ২০ কেজি, ২ কেজি ডাল, ১ কেজি সুজি, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ১ লিটার সয়াবিন তেল, ১টি গোসলের সাবান, ১টি কাপড় কাচার সাবান, ২৫০ গ্রাম ব্লিচিং পাউডার, ৫টি খাবার স্যালাইন দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিবালয়ে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ