Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লোহাগড়ার কোটাকোল ইউনিয়ন পরিষদ উপনির্বাচন আজ

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা : লোহাগড়া উপজেলার মধুমতি নদী দ্বারা বিভক্ত ও দাঙ্গাবিক্ষুব্ধ কোটাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন আজ। এ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে দলের দুইজন বিদ্রোহী প্রার্থী রয়েছে। এ কারণে বিএনপির প্রার্থীর ভোটের পাল্লাভারী হতে পারে বলে সাধারণ ভোটারদের মধ্যে আলোচনা চলছে। তবে শেষ পর্যন্ত আঞ্চলিকতার কারণে মূল প্রতিদ্ব›িদ্বতা হতে পারে আওয়ামী লীগের প্রার্থী মারিয়া খানমের সাথে বিদ্রোহী প্রার্থী খান জাহাঙ্গীর আলমের ।
জানা গেছে- কোটাকোল ইউনিয়নের চেয়ারম্যান বি এম হেমায়েত হোসেনের মৃত্যুতে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদ শূন্য হয়। ইতিমধ্যে নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। উল্লেখ্য গত ইউপি নির্বাচনে নির্বাচনী প্রচারণাকালে প্রতিদ্ব›িদ্ব দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত ও কয়েকজন গুরুতর আহত হয়। এর মধ্যে একজনের দুই পা বিচ্ছিন্ন করে ফেলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লোহাগড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ