Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লোহাগড়ায় দিনেদুপুরে বাড়িতে অগ্নিসংযোগ

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা : নড়াইলের লোহাগড়ার তেলকাড়া গ্রামে পূর্ব বিরোধের জের ধরে প্রকাশ্য দিবালোকে একজন কৃষকের বসতবাড়িতে অগ্নিসংযোগ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অগ্নিকান্ডে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আসন্ন কোটাকোল ইউপির উপনির্বাচনকে কেন্দ্র করে উপজেলার কোটাকোল ইউনিয়নের তেলকাড়া গ্রামে ইমরুল ও নান্টুু শিকদার সমর্থিত লোকজনের সাথে একই গ্রামের নিজাম ও কামাল শেখর লোকদের মধ্যে দীর্ঘদিন ধরে দ্ব›দ্ব-সংঘাত চলে আসছিল। এর জের ধরে গত ১২ মার্চ দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এরপর ওই গ্রামে দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করে আসছে। এর জের ধরে গতকাল (রোববার) ইমরুল ও নান্টু গ্রুপের সাবের মোল্লা, ফারুক মোল্যাসহ ১০-১২ জনের একদল সন্ত্রাসী প্রকাশ্য দিবালোকে প্রতিপক্ষ মৃত কাঞ্চন মোল্লার ছেলে ফেলু মোল্লার বসতঘরে অগ্নিসংযোগ করে। আগুনে বসতঘরে রক্ষিত মালামালসহ প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে লোহাগড়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লোহাগড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ