Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

লোহাগড়ায় স্টুডেন্ট কেবিনেট নির্বাচনকে কেন্দ্র করে ৩ ছাত্রকে কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা: নড়াইলে লোহাগড়ায় ‘স্টুডেন্ট কেবিনেট নির্বাচন’কে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তিন ছাত্র গুরুতর জখম হয়েছে। গতকাল শনিবার লোহাগড়া উপজেলার মাকড়াইল কে কে এস ইন্সটিটিউশন চত্বরে এ ঘটনা ঘটে। নির্বাচনে জাল ভোট প্রদানে বাধা দেয়ার ঘটনায় প্রতি›দ্ব›দ্বী প্রার্থীর সমর্থক শুভ শিকদারের নেতৃত্বে বহিরাগতরা হামলা চালায়। হামলায় গুরুতর আহত দশম শ্রেণির ছাত্র রিয়াজুল ও রমজানকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, গত বৃহস্পতিবার সারা দেশের মতো লোহাগড়ার মাকড়াইল কে কে এস ইন্সটিটিউশনেও ‘স্টুডেন্ট কেবিনেট নির্বাচন’ অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রতি›দ্ব›দ্বী প্রার্থী নবম শ্রেণির ছাত্র পাভেলের পক্ষে জাল ভোট দিতে আসে শুভ শিকদার নামের এক বহিরাগত তরুণ। এ সময় অপর প্রার্থীর এজেন্ট রমজান জাল ভোট প্রদানে বাঁধা দেয়। এ ঘটনায় শুভ ও পাভেল ক্ষুব্ধ হয়। শনিবার বিদ্যালয় চলার সময় বহিরাগত তিন তরুণ বিদ্যালয় চত্বরে ঢুকে দশম শ্রেণির শিক্ষার্থী মেহেদী, রমজান ও রিয়াজুলকে ছুরিকাঘাতে মারাত্মক জখম করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লোহাগড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ