Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ঝুলন্ত লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা ঃ গফরগাঁও পৌর শহরের কলেজ রোডের এক বাড়ি থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, গতকাল (শনিবার) সকালে কলেজ রোডের জমধর আলী শহরের বাড়ি মৃত মো: হায়দর আলীর ছেলে মো: ছালামের (৩২) বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ পাওয়া গেছে। শনিবার দুপুর ১২টার দিকে দেখা গেছে তার ঘরের দরজা বন্ধ। পরে বাড়ির গৃহকর্তা মো: জহিরুল ইসলাম ও এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে লাশ তার উদ্ধার করে। মৃত মো: ছালামের বাড়ি টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার পাঁচ স্ত্রীর কুড়িগ্রামে।
গফরগাঁও থানার ওসি এ কে এম মাহবুব আলম জানান, প্রায় দেড় মাস আগে জমধর আলীর বাসায় আনা হয়েছে নতুন বাড়ি নির্মাণকাজ দেখাশোনা করার জন ছালামকে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে আত্মহত্যা না হত্যা। এ ব্যাপারে গফরগাঁও থানায় বিকেলে বাড়ির গৃহকর্তা মৃত জমধর আলীর ছোট ছেলে মো: জহিরুল ইসলাম বাদি হয়ে মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গফরগাঁওয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ