Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে পিকআপ ও অটো রিকশার সংঘর্ষে ১ জন নিহত

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ১:৩৩ পিএম | আপডেট : ১:৪৪ পিএম, ২৬ নভেম্বর, ২০২২

ময়মনসিংহের গফরগাঁও - ভালুকা সড়কে পিকআপ ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটো রিকশার যাত্রী মৃহাম্মদ মোখলেছুর রহমান(৬১)নিহত হয়েছে। তার বাড়ি গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের ছয়ানী গ্রামে।তার বাবার নাম মৃত হুলকি শেখ।এঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ২ জন।ঘটনাটি ঘটেছে আজ শনিবার ভোরে রাওনা ইউনিয়নের ধোপাঘ্াট এলাকায়।
পুলিশ সূত্রে জানা গেছে ,নিহত মুহাম্মদ মোখলেছুর রহমান সকালে বহ্মপুত্র নদে মাছ শিকারের জন্য অটো রিকশা দিয়ে গফরগাঁও উপজেলা সদরে আসছিল।ভোরে গফরগাঁও -ভালুকা সড়কে ধোপাঘাট বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা মাছ ভর্তি একটি পিকআপের সাথে অটো রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।এতে অটো রিকশার যাত্রী ছয়ানী রসুলপুর গ্রামের মোখলেছ, একই এলাকার মুহাম্মদ এমদাদুল হক(৫১) ও অটো রিকশা চালক রাওনা ইউনিয়নের মোঃ আমিনুল হক (৩৪)গুরুতর আহত হয়।পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে গফরগাঁও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাঃ মুহাম্মদ মোখলেছকে মৃত ঘোষনা করে।গুরুতর আহত মুহাম্মদ এমদাদুল ও মুহাম্মদ আমিনুলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, অটো রিকশার ১জন যাত্রী নিহত ও চালকসহ দুই জন গুরুতর আহত হয়েছে। প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গফরগাঁওয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ