Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নিজ হাতে ছেলে জেডেনের জটা ছাঁটলেন উইল স্মিথ

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অদ্ভুত জীবনযাত্রা, পাগলাটে উক্তি আর মাথার জটা এখন জেডেন স্মিথের পরিচয়ের অংশে পরিণত হয়ে গেছে। কিন্তু চলচ্চিত্রে অভিনয় পেশা অব্যাহত রাখতে চাইলে তো তা জারি রাখা যায় না। অবশেষে বাবা উইল স্মিথ নিজে ছেলের এই জটা ছাঁটতে সাহায্য করেছেন।
উইল স্মিথ (৪৮) সম্প্রতি তার ছেলের মাথার কেশের এই আয়োজনে পরিবর্তনের ছবি ফেইসবুকে পোস্ট করে সবাইকে বিষয়টি জানিয়ে দিয়েছেন।
উইল ক্যাপশনে লিখেছেন : “জেডেন স্মিথকে তার ‘লাইফ ইন আ ইয়ার’ ফিল্মের প্রথম দিনের শুটিংয়ের জন্য প্রস্তুত করছি... মনে হয় আগেই আমার কাঁচি ব্যবহার করা দরকার ছিল?”
জেডেনের জটাভরা চুলের গোছা দুই হাতের মুঠায় উইলকে বেশ উল্লসিত মনে হলেও ছেলেকে দেখে মনে হচ্ছিল যেন কেউ তার অঙ্গহানি করছে। তিনি মনে করতে এটি তার পরিচিতির একটি অংশ।
কানাডার টরোন্টোতে জেডেনের ‘লাইফ ইন আর ইয়ার’ চলচ্চিত্রটির শুটিং শুরু হবে অচিরেই। মিটিয়া ওকোর্নের পরিচালনায় চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন কারা দেলেভিন, টেরেন্স হাওয়ার্ড এবং নিয়া লঙ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিজ

৮ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ