Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২১ এপ্রিল জিয়াউদ্দিন বাবলু বিয়ে করছেন এরশাদের ভাগ্নিকে

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মামা শ্বশুর হতে যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আগামী ২১ এপ্রিল এরশাদের ভাগ্নি মেহেজেবুন্নেসা রহমান টুম্পার সঙ্গে বিয়ে হচ্ছে জাতীয় পার্টির সাবেক মহাসচিব বাবলুর। ১লা বৈশাখে নয়, বৈশাখ পেরিয়ে মামা শ্বশুর হতে চলেছেন সাবেক এই প্রেসিডেন্ট।
এরশাদের রাজনৈতিক ও প্রেস সচিব সুনীল শুভরায় বলেন, দুই পক্ষের আলোচনায় পারিবারিক ভাবেই বিয়েটা হচ্ছে। এ বিষয়ে জানতে জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। তবে তার হবু শাশুড়ি মেরিনা রহমান বলেন, হ্যাঁ বিয়ে হচ্ছে, আগামী ২১ তারিখ। পার্টির নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, বারিধারায় এরশাদের বাড়ি প্রেসিডেন্ট পার্কে ২১ এপ্রিল সকালে বাবলু-টুম্পার আক্দ। সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় রয়েছে প্রীতিভোজের আয়োজন। এরশাদের বোন জাতীয় পার্টির সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মেরিনা রহমানের মেয়ে মেহেজেবুন্নেসা রহমান সাউথ ইস্ট ইউনিভার্সিটিতে বিবিএর সহকারী অধ্যাপক। আর বাবলু দশম জাতীয় সংসদে চট্টগ্রাম-৯ আসনের প্রতিনিধিত্ব করছেন। বিয়ের পর তিনি জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদকে পাবেন মামিশাশুড়ি হিসেবে।
বাবলুর প্রথম স্ত্রী ফরিদা সরকার ২০০৫ সালে ক্যান্সারে মারা যান। ফরিদাও একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপনায় ছিলেন। ফরিদার মৃত্যুর পর থেকে তাদের একমাত্র সন্তান আশিক আহমেদকে নিয়েই ছিলেন বাবলু। আশিক পড়াশোনা শেষ করে ব্যবসা করছেন, বিয়েও করেছেন। সাউথ ইস্ট ইউনিভার্সিটিতে বিবিএর সহকারী অধ্যাপক মেহেজেবুন্নেসা রহমান টুম্পারও এটি দ্বিতীয় বিয়ে। প্রথম পক্ষে তার একটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে।
জিয়াউদ্দিন আহমেদ বাবলুর এক নিকটাত্মীয় বলেন, এই বিয়ের উদ্যোগ নিয়েছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। একই সঙ্গে এ প্রক্রিয়ার সঙ্গে কাজ করে যাচ্ছেন পার্টির কো- চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতীসহ বেশ কয়েকজন শীর্ষ নেতা। এদিকে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলারের এক ঘনিষ্ঠজন জানান, জিয়াউদ্দিন বাবলুর হবু শাশুড়ি হচ্ছেন এরশাদের বোন ও পার্টির সংরক্ষিত আসনের এমপি মেরিনা রহমান।



 

Show all comments
  • Shah Alam ১৩ এপ্রিল, ২০১৭, ৩:৪০ এএম says : 0
    Whats wrong with this marriage? Why its become news headlines.
    Total Reply(0) Reply
  • Mustafijur Rahman ১৬ এপ্রিল, ২০১৭, ৩:৫১ পিএম says : 0
    বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে ষর সংসার করা একমাত্র বৈধ উপায়। স্ত্রী বিহীন সংসার হয় না। হবু দম্পত্তিদের প্রতি শুভ কামনা রইল। আমাদের দাওয়াত করতে ভুলবেন না।
    Total Reply(0) Reply
  • এস, আনোয়ার ১৭ এপ্রিল, ২০১৭, ১:০৬ পিএম says : 0
    দাওয়াত লাগবো না ভাই। ওনাগো মরন পর্যন্ত সম্পর্ক খান বাঁইচ্চা থাকলেই আমরা খুশী।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ