Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ যাচ্ছেন মুস্তাফিজ

| প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : শ্রীলঙ্কা সফর শেষ করে গত শুক্রবার ঢাকায় ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। আইপিএল খেলতে সাকিব আল হাসান সরাসরি চলে গেছেন ভারতে। আর মুস্তাফিজুর রহমান ফেরেন দেশে। কাটার মাস্টার অপেক্ষায় ছিলেন বিসিবির অনাপত্তিপত্র পাওয়ার। সেটা পেয়ে গেছেন ২১ বছর বয়সী এই পেসার। আইপিএল খেলতে আজই হায়দরাবাদ যাচ্ছেন তিনি, ‘হায়দরাবাদে যাওয়ার তো কথা ছিল আজই। কিন্তু ভিসা পেতে দেরি হওয়ায় একদিন পরে যাচ্ছি। সব কিছু ঠিক থাকলে আগামীকাল (আজ) বিকেলে রওনা দেব।’
প্রথমবারের মতো আইপিএলে খেলতে গিয়ে বাজিমাত করেন মোস্তাফিজ। নবম আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে বল হাতে আলো ছড়িয়েছেন প্রায় প্রতিটি ম্যাচেই। কাটার-স্লোয়ার-ইয়র্কারের সংমিশ্রণে দুর্দান্ত বোলিং করে সুনাম কুড়িয়েছেন। ১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে নিয়েছিলেন ১৭ উইকেট। আর তাতেই প্রথমবারের মতো আইপিএল চ্যাম্পিয়ন হায়দরাবাদ। গত মৌসুমে নিজেকে প্রমাণ করায় কাটার মাস্টারকে রেখে দিয়েছে হায়দরাবাদ। আগামীকাল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে সানরাইজার্স। ওই ম্যাচে হয়তো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দলটির একাদশে দেখা যেতে পারে মুস্তাফিজকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ

৭ মার্চ, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ