Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ ‘সন্ত্রাসী’ গুলিবিদ্ধ!

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীর সোনাডাঙ্গায় পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ শামীম ওরফে টুন্ডা শামীম নামে এক ‘সন্ত্রাসী’ গুলিবিদ্ধ হয়েছে। গত শনিবার দিবাগত রাতের এ ঘটনায় একটি পিস্তল, দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। গতকাল এঘটনায় সোনাডাঙ্গা মডেল থানায় মামলা হয়েছে।
সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মমতাজুল হক জানান, শনিবার দিবাগত রাত তিনটার দিকে ছোট বয়রা টেক্সটাইল মিলের মাঠে শামীমকে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানে গেলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। বন্দুকযুদ্ধের পর সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় টুন্ডা শামীমকে উদ্ধার করা হয়। এসময় এসআই সঞ্জিত ও পল্লব আহত হন। তাদের সবাইকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেফতার হওয়া টুন্ডা শামীম নগরীর রেলওয়ে কমার্শিয়াল মার্কেট এলাকার রেবা বস্তির বাসিন্দা মৃত মজিবর রহমান শেখের ছেলে। তার বিরুদ্ধে খুলনা নগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি। এর আগে গত ৭ এপ্রিল জেলার রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের ডোবা গ্রামে অভিযান চালিয়ে একটি পিস্তলসহ গোবিন্দ বিশ্বাসকে গ্রেফতার করে পুলিশ। সে স্থানীয় গোপাল বিশ্বাসের পুত্র। এ ঘটনায় রূপসা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ