Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনামূল্যে আইপিডিসি ফাইন্যান্স এয়ার টিকেট জেতার সুযোগ

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ১৯৮১ সালে প্রতিষ্ঠিত দেশের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, বাংলা নববর্ষ ১৪২৪ উপলক্ষ্যে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুণ অফার। এ বছর আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, এর ব্যক্তি পর্যায়ের গ্রাহকদের জন্য রয়েছে র‌্যাফেল ড্র-এর মাধ্যমে তিনটি ঢাকা-ব্যাংকক-ঢাকা এবং একটি ঢাকা-বালি-ঢাকা এয়ার টিকেট জিতে নেওয়ার সুযোগ।
পহেলা বৈশাখের এই বছরের অফারটি ৪ এপ্রিল থেকে ৩১ মে পর্যন্ত চলবে। এ সময়ের মধ্যে পাঁচ লাখ টাকার বেশি গাড়ি বা বাড়ি অথবা ব্যক্তিগত ঋণ নিবেন কিংবা পাঁচ লাভের অধিক টাকা এই সময়ের মধ্যে জমা করবেন, সেই ব্যক্তি পর্যায়ের গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন। র‌্যাফেল ড্র-এর মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হবে। তিনটি মধ্যবর্তী পুরস্কার ছাড়াও এই অফারে থাকছে একটি মেগা পুরষ্কার। এপ্রিলের ১৬ তারিখ থেকে দুই সপ্তাহ পর পর এই চারটি পুরষ্কার বিজয়ীদের প্রদান করা হবে। তিনটি অর্ন্তবর্তী পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট এবং মেগা পুরস্কার হিসেবে রয়েছে ঢাকা-বালি-ঢাকা এয়ার টিকেট। আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর এমডিএবং সিইও মো. মমিনুল ইসলাম বলেন, নববর্ষ উদযাপন আমাদের বাঙালি সংস্কৃতির একটি অবিচ্ছেদ্য অংশ। নববর্ষ উদযাপন আমাদের আনন্দ ভাগাভগি করে নেয়ার একটি সুযোগ করে দেয় এবং সেই সাথে নতুন বছরকে ঘিরে গুরুত্বপূর্ণ ক্রয়ের সিদ্ধান্তগুলো এ সময় নেওয়া হয়। তাই এ সময়ে আমাদের গ্রাহকদের সেরা আর্থিক সেবা প্রদানের পাশাপাশি পুরস্কারগুলো প্রদানের মাধ্যমে তাদের উৎসবের আনন্দকে বাড়িয়ে দেয়া আমাদের মুখ্য উদ্দেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিনামূল্য

১১ এপ্রিল, ২০২২
২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ