Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলামী যুব আন্দোলনের ৩৭ সদস্যের কমিটি

| প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : গতকাল আইএবি মিলনায়তনে শপথ অনুষ্ঠানের মাধ্যমে ইসলামী যুব আন্দোলনের ৩৭ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। দায়িত্বপ্রাপ্ত যুব নেতারা হলেন, সভাপতি কে এম আতিকুর রহমান, সহ-সভাপতি প্রকৌশলী শরীফুল ইসলাম তালুকদার, সেক্রেটারী জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ বশির উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা নূরুল ইসলাম আল আমীন, অর্থ সম্পাদক এ আর খান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আতিকুর রহমান মুজাহিদ, দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক প্রভাষক এইচ এম রফিকুল ইসলাম, দফতর সম্পাদক মাওলানা রহমতুল্লাহ বিন হাবিব, যুব কল্যাণ ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা শেখ মুহাম্মাদ নুর উন নাবী, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাও. হোসাইন মুহাম্মাদ কাওছার বাঙালি, শিল্প ও বাণিজ্য সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রায়হান মুহাম্মদ ইবরাহিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী শেখ মুহাম্মাদ মারুফ, প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ আজিজুল হক, প্রচার সম্পাদক আ হ ম আলাউদ্দীন, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মু ওসমান গণি, সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মাদ ইসমাইল হোসেন, সংখালঘু বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা মুহাম্মাদ জহিরুল ইসলাম, মানবাধিকার বিষয়ক সম্পাদক মাওলানা আবদুল আহাদ সালমান, আইন বিষয়ক সম্পাদক এড. আনিসুর রহমান রায়হান বিশ্বাস, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ঢাকা- মাওলানা আল আমিন খলিফা, চট্টগ্রাম- মুফতি আবদুর রহমান গিলমান, খুলনা- মুহাম্মাদ মাহবুব আলম, রাজশাহী- মুহাম্মাদ আরাফাত বিন আশরাফ, বরিশাল- হাফজে মাওলানা নাসির উদ্দিন নাইস, সিলেট- ডা: রিয়াজুল ইসলাম, রংপুর- মুফতি আতাউর রহমান,
মোমেনশাহী - মুফতি সিরাজুল ইসলাম, ফরিদপুর- মুফতি মানসুর আহমাদ সাকী, কুমিল্লা- মাওলানা মুহাম্মাদ মোর্শেদুল আলম, প্রবাসী বিষয়ক- মুহাম্মাদ আল আমিন খান, উপ সম্পাদক মাওলানা মল্লিক মুহাম্মাদ ইশতিয়াক আল আমিন, হাফেজ মাওলানা মুহাম্মাদ বদরুজ্জামান, মাওলানা আরিফ বিন মেহের উদ্দিন, মুহাম্মাদ তাজুল ইসলাম শাহীন, মুহাম্মাদ ইউনুস তালুকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ