Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

রহস্যজনক মৃত্যু সুইসাইড নোট জব্দ বাগতিপাড়ায় মুক্তিযোদ্ধা কমান্ডারের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের বাগাতিপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রশিদুন্নবী বেফিনের (৬৩) লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় লাশের পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করে পুলিশ। পুলিশ, এলাকাবাসী ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের কর্মচারীরা জানায়, বৃহস্পতিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পিয়ন সাবেরা বেগম অফিস খুলে পরিষ্কার করতে গিয়ে তিন তলায় যান। সেখানে গিয়ে তৃতীয় তলার বেলকনির জানালার গ্রিলের সাথে রশিতে ঝুলন্ত অবস্থায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রশিদুন্নবী বেফিনের লাশ দেখতে পান। এ সময় তিনি বিষয়টি উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল হোসেনকে জানান। আবুল ঘটনাস্থলে গিয়ে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতুকে জানান। তিনি পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় ভবনের মেঝেতে চশমার নিচে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের উপজেলা শাখার প্যাডে লেখা একটি সুইসাইড নোট পেয়েছে পুলিশ। ওই নোটে রশিদুন্নবীর অফিসিয়াল সিল সম্বলিত লেখা রয়েছে। এতে লেখা রয়েছে ‘আমি মো. রশিদুন্নবী এই মর্মে স্বীকার করিতেছি যে, আমার বুকে দারুণ ব্যথা। আমি সহ্য করিতে না পেরে মৃত্যুর পথ বেছে নিলাম। আমার মৃত্যুর জন্য আমার সংসদের কেউ দায়ী নয়, দয়া করে প্রশাসন আমার সংসদের কাউকে দায়ী করবেন না। আমার শরীর খারাপ, বেশি লিখতে পারলাম না। ইতি মো. রশিদুন্নবী, ৫-৪-২০১৭’। পুলিশ আরো জানিয়েছে, ঘটনাস্থল থেকে কীটনাশকের একটি বোতল উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে কমান্ডার বেফিনের ব্যবহৃত মোবাইল ফোনটির সন্ধান পাচ্ছে না পুলিশ। তবে ফোন সেটটির সন্ধান অব্যাহত রেখেছে বলে জানিয়েছে পুলিশ।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ৭ এপ্রিল, ২০১৭, ৫:০২ পিএম says : 0
    এটা স্বাভাবিক বলে মনে হচ্ছেনা। আমি মনে করি মুক্তিযুদ্ধার পরিবার এর উপর একটি শক্ত মামলা করুক। এতে করে সত্য যাহাই হউক সেটাই উদ্যঘাটন হবে। আর এর দায়িত্ব মামালা হবার পর পুলিশদের, এখানে যদি কোন গাফলতি হয় পুলিশকেও ক্ষমা করা হবে না। একজন মুক্তিযোদ্ধা বুকের ব্যাথায় আত্মহত্যা করবে আমি বিশ্বাস করিনা। এরচেয়েও কঠিন ব্যাথা আমাদেরকে সহ্য করতে হয়েছি। আমি এর সঠিক বিষয় জানতে চাই। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রহস্যজনক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ