Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জৈন্তাপুরে অবৈধভাবে পাথর উত্তোলন ঘটনায় পরিবেশ অধিদপ্তরের রহস্যজনক অভিযান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৭:০৭ পিএম

সিলেটের জৈন্তাপুর উপজেলায় অবৈধ ভাবে পাথর উত্তোলন করায় দায়ে দুই ব্যক্তিকে জরিমানা করা হয়েছে আড়াই লাখ টাকা। আজ বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেলে জৈন্তাপুর উপজেলার আসামপাড়া এলাকায় এ জরিমানা করেন সিলেট বিভাগীয় পরিবেশ অধিদপ্তরের পরিচালক মোহাম্মদ এমরান হোসেন।

এ তথ্য নিশ্চিত করে সিলেট বিভাগীয় পরিবেশ অধিদপ্তরের পরিচালক মোহাম্মদ এমরান হোসেন বলেন- অভিযানে জরিমানার পাশাপাশি সতর্ক করা হয় সকলকে। জরিমানা করা হয়েছে তাঁরা আগামীতে একই কর্মকান্ড করলে অধিক জরিমানার পাশাপাশি কঠোর দন্ড দেওয়া হবে। এসময় উপস্থিত ছিলেন- জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. বদরুল হুদা, মো. আলমগীর হোসেন, মোহাইমিনুল হক, আইয়ুম হোসেন। অভিযানে পরিবেশ অধিদপ্তরকে সহযোগিতা করে পুলিশ ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা।
এদিকে, স্থানীয় এলাকাবাসী আবদুস শুকুর, রাজু, হুমায়ুন, ফারুক, আলমগীর, রফিক বলেন, পরিবেশ অধিদপ্তর আসামপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে চলে যায়। কিন্তু রহস্যজনকভাবে শ্রীপুর কোয়ারী সহ শ্রীপুর বাগান এবং আশপাশ এলাকায় অভিযান পরিচালনা করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ