Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট মহানগর ছাত্রলীগের সা: সম্পাদকের উপর হামলা

| প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট মহানগরীর সুবিদবাজারে হামলার শিকার হয়েছেন মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল আলিম তুষার। পরে তাকে ওসমানী হাসপাতালের চিকিৎসা দেওয়া হয়। গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে এ হামলার ঘটনা ঘটে।
জানা যায়, সুবিদবাজারস্থ তারাদিন রেস্টুরেন্টের সামনে থেকে আবদুল আলিম তুষারকে ধাওয়া দেয় বেশ কয়েকজন দুবৃর্র্ত্ত। একপর্যায়ে তুষারের ঘাড়ে ছুরিকাঘাত করা হয়। হামলায় তুষারের মাথাও ফেটে গেছে বলে জানা গেছে। পরে স্থানীয়রা তুষারকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে ওসমানী হাসপাতালের জরুরী বিভাগে তার চিকিৎসা চলছে। খবর পেয়ে ওসমানী হাসপাতালে ভীড় করেছেন ছাত্রলীগ নেতাকর্মীরা। হামলাকারীরা মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক নাবিল রাজা চৌধুরী গ্রুপের কর্মী বলে জানিয়েছেন আহত তুষার।
এদিকে, ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উপর হামলার প্রতিবাদে রাতেই নগরীতে মিছিল করেছে নেতাকর্মীরা। এ সময় হামলাকারীদের খোঁজে নগরীর বিভিন্ন এলাকায় মহড়াও দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ