Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পৌর মেয়র মুরতুজাকে মেয়র পদ থেকে বরখাস্তের প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ ও সমাবেশ

| প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ফুলবাড়ী, উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে এশিয়া এনার্জির দায়েরকৃত ভাংচুর ও নাশকতা মামলায় ফুলবাড়ী পৌরসভার মেয়র মুরতুজা সরকার মানিককে সাময়িক বরখাস্তের প্রতিবাদে গতকাল বুধবার পৃথক পৃথকভাবে ফুলবাড়ী কমিউনিস্ট পার্টি এবং সম্মিলিত পেশাজীবী সংগঠন ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বিকেল ৪টায় পৌর শহরের নিমতলা মোড় নামক স্থানে ফুলবাড়ীস্থ কমিউনিস্ট পার্টির সভাপতি সাবেক পৌর কাউন্সিলর জয়প্রকাশ গুপ্তের সভাপতিত্বে প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক প্যানেল মেয়র নুরুজ্জামান জামান ও কমল চক্রবর্তী। বক্তারা বলেন, ফুলবাড়ীবাসীর প্রাণের দাবি ৬ দফা চুক্তির বাস্তবায়ন। ফুলবাড়ীর মানুষ কু বছরের মসজিদ, মাদ্রাসাসহ প্রাণ, প্রকৃতি, পরিবেশ ধ্বংস করে কয়লাখনি চায় না। তারা আরও বলেন, খনিবিরোধী আন্দোলনের অন্যতম নেতা ফুলবাড়ী পৌরসভার মেয়র মুরতুজা সরকার মানিককে লুটেরা এশিয়া এনার্জির দায়েরকৃত মিথ্যা মামলায় মেয়র পদ থেকে বরাখাস্ত করা হয়েছে। আর তাই তারা সরকারের কাছে মামলা তুলে নিয়ে অবিলম্বে মেয়র মানিক সরকারকে স্বপদে বহালের দাবি জানান। প্রতিবাদ সভা শেষে একটি বিক্ষোভ মিছিল পৌর শহরের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর

১৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ