Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোদা পৌরসভার ভোট গ্রহণ চলছে

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ১১:৩০ এএম

পঞ্চগড়ের বোদা পৌর সভায় ইলেকট্রনিক ভোটিং মেশিন ( ইভিএম)এর মাধ্যমে ভোট গ্রহণ চলছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ৮ টা থেকে শুরু হয়ে চলবে বিকাল ৪ টা পর্যন্ত। নির্বাচনে ৯টি ওয়ার্ডে ৪ জন মেয়র প্রার্থী, ১০ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী ও ৩১ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সরেজমিনে দেখা গেছে, সকাল থেকে ভোটকেন্দ্র গুলোতে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপস্থিতি কম। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতির সংখ্যা আরও বাড়তে থাকে।সকাল ১১ টা পর্যন্ত পৌর এলাকার কোথাও কোনো অনিয়ম বা নির্বাচনী সংঘর্ষের খবর পাওয়া যায়নি।
নির্বাচন অফিস সূত্রে জানা যায়,
পৌরসভায় ৯টি ভোট কেন্দ্রে ৪৮টি বুথে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। মোট ভোটার ১৪ হাজার ৫১২ জন এর মধ্যে নারী ভোটার সাত হাজার ৪৬১ এবং পুরুষ ভোটার সাত হাজার ৫১ জন।
রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলমগীর জানান,নির্বাচনে ৯টি কেন্দ্রে ৯ জন ম্যাজিস্ট্রেট ও একজন বিচারিক ম্যাজিস্ট্রেট, এক প্লাটুন বিজিবি সদস্যসহ র‌্যাব, পুলিশ ও আনসার সদস্যরা দায়িত্ব পালন করবেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ