Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১২-০ ব্যবধানে হার, অতঃপর...

| প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : একটি হারেই ওলটপালট হয় গেল স্পেনের তৃতীয় সারির দল এলদেন্স। গেল রবিবার বার্সেলোনা ‘বি’ দলের কাছে তারা হারে ১২-০ গোলের ব্যবধানে। রেকর্ড এই হারের পরই ক্লাব কতৃপক্ষ ঘোষণা দেয় টুর্নামেন্টের বাকি ম্যাচ তারা খেলবে না! ১৯২১ সালে প্রতিষ্ঠিত ভ্যালেন্সিয়ার এই ক্লাব এক বিবৃতিতে জানায়, খেলাধুলা-সংশ্লিষ্ঠ সব ধরনের কর্মকান্ড থেকে সাময়িকভাবে স্থগিত থাকার সিদ্ধান্ত নিয়েছে তারা।
কিন্তু এখানেই শেষ নয়। এমন ম্যাচ স্বভাবিকভাবেই আসে আঁতসি কাচের নিচে। ইতোমধ্যে এলদেন্সের ইতালিয়ান কোচ ফিলিপো দি পিয়েরোকে আটক করেছে স্প্যানিশ পুলিশ। দলটির বেঞ্চে থাকা এক বদলি খেলোয়াড় অভিযোগ করেছেন, ম্যাচ ইচ্ছাকৃত ছেড়ে দেয়ার জন্য কিছু খেলোয়াড় দায়ী। মৌরিতানিয়ান স্ট্রাইকার শেখ শাদ ইএসপিএন এফসিকে বলেন, ‘ম্যাচ ফিক্সিয়ের সাথে চারজন খেলোয়াড় জড়িত। আমার কি হবে এ নিয়ে আমি ভাবি না। প্রয়োজন হলে আমি তাদের নাম বলে দেব।’ তিনি বলেন, ‘তারা এক সতীর্থকে বলছিল, ম্যাচ পাতানো হয়েছে এবং সে যদি খেলতে চায় তাহলে গোল করতে পারবে না। তারা আমাকে কিছু বলেনি, কারণ তারা জানে আমার উত্তর কি হবে। আমি নিশ্চিত কোচ কিছু জানে, খেলোয়াড়রাও।’ এই হার ও বাকি ছয় ম্যাচ না খেলায় তৃতীয় স্তর থেকেও অবনমন হবে এলদেন্সের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অতঃপর

২৫ জানুয়ারি, ২০১৯
১২ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ