Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তি পেল তুষি-রনির মিউজিক্যাল থ্রিলার না

| প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: ‘ছবিটি দেখে আমি নিজেই চমকে গেছি। একেবারে শ্বাসরুদ্ধকর ব্যাপার! ছবি মানে, এটা তো ছোট্ট একটা সিনেমাই। এটাকে মিউজিক ভিডিও বলতে চাই না আমি। এক কথায় অসাধারণ থ্রিলারধর্মী কাজ হয়েছে। রনির জন্য শুভকামনা।’ কথাগুলো জাজ মাল্টিমিডিয়ার কর্তা তথা দেশের শীর্ষ চলচ্চিত্র প্রযোজক আব্দুল আজিজের। সিএমভির প্রধান কার্যালয়ে বসে কথাগুলো বললেন তিনি। তার আগে সিএমভির ইউটিউব চ্যানেলে আনুষ্ঠানিকভাবে নিজ হাতে উন্মুক্ত করলেন মিউজিক্যাল থ্রিলার ফিল্ম ‘না’।
এ সময় উপস্থিত ছিলেন গানটির কণ্ঠশিল্পী রনি (না), মডেল-চিত্রনায়িকা নাজিফা তুষি (আইসক্রিম), মডেল ইফতেখার জায়েভ, সুরকার-গীতিকার সেতু চৌধুরী (ভাইকিংস), নির্মাতা মুস্তাফি শিমুল (প্রেক্ষাগৃহ), কণ্ঠশিল্পী নাহিদ মেহেদী (হারালো অজানায়), প্রযোজক এসকে সাহেদ (সিএমভি)সহ অনেকেই। ‘না’ প্রসঙ্গে তুষি জানান, চলচ্চিত্র ‘আইসক্রিম’-এর পর পর্দায় আবারও তার বিপরীতে ছিলেন দু’জন। তারা হলেন ইফতেখার জায়েব এবং রক গানের তরুণ কণ্ঠশিল্পী রনি। তুষি বলেন, ‘‘এটা বেশ মজার বিষয়, এবারও আমার বিপরীতে পর্দা ভাগাভাগিতে দু’জনকেই পেলাম। তবে এবারের বৈচিত্র্য একজন নায়ক আরেকজন গায়ক। প্রথম কথা হচ্ছে ‘না’ গানটি আমার অসম্ভব পছন্দ। আর যে ভিডিওটি তৈরি হয়েছে- সেটি এক কথায় দুর্দান্ত। থ্রিলারে ভরপুর একটি প্রেমের সিনেমা। শুটিংয়ে আমরা অনেক খেটেছি। প্রকাশের পর সেটি দেখে সত্যিই আপ্লুত।’’এদিকে গানটির কণ্ঠশিল্পী রনি বলেন, ‘‘না’-এর পেছনে গেল দুই মাস আমাদের অনেকগুলো মানুষের অসংখ্য দিন-রাত নির্ঘুম কেটেছে। আমরা চেষ্টা করেছি চলমান অডিও এবং ভিডিও ট্রেন্ড থেকে বেরিয়ে আসতে। চেষ্টা ছিল রক গানের সূত্র ধরে একটি স্বল্পদৈর্ঘ্য থ্রিলার ফিল্ম তৈরির। সেটি এবার তুলে দিলাম সবার হাতে। বিচারের ভার আপনাদের কাছে।’’ প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে নির্মিত-প্রকাশিত ‘না’ এর ভিডিও ছাড়াও অডিও গানটি এখন শোনা যাচ্ছে জিপি মিউজিক অ্যাপ-এ। ভিডিও লিংক: https://youtu.be/W2QsIcaZ-iw



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ