Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যাংক হিসাব তলব ষড়যন্ত্র ও দুরভিসন্ধিমূলক ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ৯:০৭ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীমের ব্যাংক হিসাব তলব করার সংবাদে উদ্বেগ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ।
এক বিবৃতিতে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি শহিদুল ইসলাম কবির বলেন, হাজারো লুটেরা দুর্নীতিবাজ ও অর্থপাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) দেশের ব্যাংকগুলোতে চিঠি দিয়ে দেশের অন্যতম একজন ধর্মীয় নেতা মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীমের হিসাব তলব দুরভিসন্ধি ও ষড়যন্ত্রমূলক।
বিবৃতিতে তিনি বলেন, অব্যাহত দুর্নীতির কারণে দেশের অবস্থা যখন করুন। তখন ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার দুর্নীতিবাজ, রাষ্ট্রীয় সম্পদ লুটপাটকারী ও বিদেশে অর্থ পাচারকারীরা আঙ্গুল ফুলে বটগাছ বনে গেলেও তাদের ব্যাংক হিসাব তলব না করে একজন ধর্মীয় নেতার ব্যাংক হিসাব তলব করে প্রকৃত অপরাধীদেরকে আড়াল করার চেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ