Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনা সিদ্ধিরগঞ্জ ও সখিপুরে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : খুলনা, নারায়ণগঞ্জ ও টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। খুলনা মহানগরীতে ৩ মাহিন্দ্র যাত্রী, সিদ্ধিরগঞ্জে শিশু এবং সখিপুরে মোটরসাইকেল আরোহী দুর্ঘটনায় মারা যান।
খুলনা ব্যুরো : খুলনা মহানগরীর গোয়ালখালী মোড় এলাকায় মাহিন্দ্র এবং মাইক্রো’র মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও দুইজন আহত হয়েছেন। হতাহতরা মাহিন্দ্রের যাত্রী ছিলেন। গতকাল সোমবার সন্ধ্যার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত হলেন খালিশপুরের মুজগুন্নী কাজি বাড়ির মৃত অজেদ মল্লিকের ছেলে পিনু মলিক (৪৫)। অন্য দু’জনের পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে ফুলবাড়ি গেট এলাকার পুরাতন কুয়েট রোড এলাকার মো. আজিজুল (৫০)’র পরিচয় পাওয়া গেছে। এছাড়া বাকিদের পরিচয় এখনো পর্যন্ত পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী জানান, শহরের দিক থেকে আসা একটি মাহিন্দ্রতে চালকসহ পাঁচজন যাত্রী ছিলেন। গোয়ালখালী মোড় এলাকায় আসলে শহরমুখী একটি মাইক্রোর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দু’জন যাত্রী নিহত হন। সিদ্ধিরগঞ্জ (না’গঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, সিদ্ধিরগঞ্জে বালুর ট্রাক চাপায় দিয়া নামে আট বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টায় সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।
সিদ্ধিরগঞ্জ থানার (এসআই) শামসুল আলম জানান, সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকার শাখা সড়কে সকাল ১১টার দিকে বালু ভর্তি ট্রাক (ঢাকা ন-১৫৮৬) চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, গতকাল সোমবার বিকালে সখিপুর-সাগরদিঘী সড়কে মোটরসাইকেল দূর্ঘটনায় ব্যবসায়ী আ. বারেক (৫২) নিহত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, আ. বারেক এ্যাপাচি মোটরসাইকেল যোগে সখিপুর আসছিল। পথিমধ্যে ভাই ভাই সিনেমা হলের সামনে দাঁড়ানো একটি পিকআপের সাথে চলন্ত মোটরসাইকেল ধাক্কা লাগে। এতে তার মাথা থেতলে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ