Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কচুয়ায় কৃমিনাশক ট্যাবলেট খেয়ে ৫০ শিক্ষার্থী হাসপাতালে

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কচুয়া(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা : কচুয়া কৃমিনাশক ট্যাবলেট খেয়ে ৫০ শিক্ষার্থী হাসপাতালে। গতকাল সোমবার উপজেলার দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা সরকার প্রদত্ত কৃমিনাশক ট্যবলেট খেয়ে বমি ও অস্বস্থিবোধ করে। এ সময় প্রায় ৫০ শিক্ষাথীকের্ কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ছড়িয়ে পড়লে অভিভাবকগণ উৎকন্ঠায় ছুটাছুটি শুরু করে। হাসপাতালের চিকিৎসকগণ ওরস্যালাইন,আইভি ফ্লুয়িড দিয়ে প্রাথমিকভাবে চিকিৎসা প্রদান করেন। প্রায় দুঘন্টা চিকিৎসা শেষে কেউ কেউ বাড়ি ফিরে গেলে ও এখন পর্যন্ত ২২ জন ছাত্র ছাত্রী হাসপাতালে ভর্তি রয়েছে। ভর্তিকৃত ছাত্রছাত্রীরা হল, নাজমুন নাহার,সাহিদা,হালিমা,সাদিয়া,নাইমা,নহিমা সপ্তম শ্রেণি, ৬ষ্ঠ শ্রেণির খাদিজা,লিজা,নিঝুম,লাকী,রুনা,জহির,আলআমিন,উতসব,সায়েম,তন্নি রানী,শরীফ,সজিব,নবম শ্রেণির জান্নাতুল ফেরদাউস,সুমি প্রমূখ।
সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহম্মদ আশরাফ হোসেন ও কচুয়া থানা অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল হাসপাতালে এসে ছাত্র ছাত্রীদের খোঁজ খবর নেয়। এ ব্যপারে সরকারি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আ. মান্নান বলেন মাস সাইকোসেনিক ইলনেসের কারণে এ রকম হয়েছে। শঙ্কিত হওয়ার কারণ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতাল

৪ ফেব্রুয়ারি, ২০২৩
২১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ