Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মহাখালী ক্যান্সার হাসপাতালের লিফট থেকে পড়ে রোগীর মৃত্যু

ধানমন্ডিতে যুবকের ‘আত্মহত্যা’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর মহাখালী জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালের লিফটের নিচে পড়ে নিহত হয়েছেন কালাম বেপারী নামে এক রোগী। দুই দিন পর তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া ধানমন্ডিতে তানভীর আরেফিন দ্বিপ্র (২৮) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন।
বনানী থানার ওসি নূরে আযম মিয়া বলেন, গত ১৫ সেপেপ্টম্বর মহাখালী জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালের লিফটে উঠতে গিয়ে ৯ তলা থেকে পড়ে যান কালাম বেপারী। গত ২৯ আগস্ট সেখানে ভর্তি হয়েছিলেন ওই রোগী। গতকাল রোববার তার পাকস্থলীতে অস্ত্রোপচার করার দিন ধার্য ছিলো।
হাসপাতালের ওয়ার্ডের লোকজন জানান, গত বৃহস্পতিবার সকালে তিনি বাইরে গিয়ে আর ফিরে আসেননি। তখন নিহতের পরিবার পুলিশের সহায়তা চান। পরে পুলিশ এসে হাসপাতালের সিসিটিভি ফুটেজ উদ্ধার করে। ফুটেজে দেখা যায়, বৃহস্পতিবার সকালে তিনি নিচে নামার জন্য ৯ তলায় লিফটের বোতামে চাপ দেন।

লিফট আসার পর কালাম বেপারী দরজা খুলে উঠতে গেলে নিচে পড়ে যান। তখন নয়তলার বাটন চাপ দিলে লিফট ১০ তলায় উঠে যায়। এরপর তিনি পা দিলে ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যান। গত শনিবার রাতে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহতের বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার গেরাকুল গ্রামে।

এদিকে গত শনিবার রাতে পশ্চিম ধানমন্ডির ১৯ নম্বর রোডের একটি বাসার সাত তলা থেকে যুবক দ্বিপ্রকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। দ্বিপ্রের বাবার নাম মোজাম্মেল হক। তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলায়। পুলিশ জানায়, দ্বিপ্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

পশ্চিম ধানমন্ডির ওই ভাড়া বাসায় মা-বাবার সঙ্গে থাকতেন দ্বিপ্র। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে সবেমাত্র বিবিএ শেষ করে দুই মাসের জন্য ইন্টার্ন করছিলেন। পাশাপাশি বিভিন্ন জায়গায় চাকরির জন্যও চেষ্টা করছিলেন। শনিবার সকালে কোথাও চাকরির জন্য ইন্টারভিউ দিয়েছিলেন দ্বিপ্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাখালী ক্যান্সার হাসপাতালের লিফট থেকে পড়ে রোগীর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ