Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্রলীগের হামলায় আ.লীগ নেতা হাসপাতালে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ১০:১১ এএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় পদবঞ্চিত ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় এক আওয়ামী লীগ নেতা আহত হয়েছেন।

সোমবার (২৩ জানুয়ারি) পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যায় পাকুন্দিয়া বাজারে এ ঘটনা ঘটে। এ সময় তাকে স্থানীয়রা উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

আহত ব্যক্তি ব্যক্তির নাম ফরিদ উদ্দিন (৪৮)। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক।

জানা গেছে, ২০২২ সালের ৫ অক্টোবর ১৯ সদস্য বিশিষ্ট পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করে জেলা কমিটি। পরে ওই কমিটিতে কাঙ্ক্ষিত পদ না পেয়ে গত ৬ অক্টোবর রাতে নিজ বাড়িতে দুধ দিয়ে গোসল করেন ওই কমিটির সহ-সভাপতি ছাত্রলীগ নেতা মো. আরমিন আহমেদ। এরপর থেকে কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল, মশাল মিছিল, সড়ক অবরোধসহ লাগাতার কর্মসূচি পালন করে পদবঞ্চিত নেতাকর্মীরা।

ফরিদ উদ্দিন অভিযোগ করেন, রোববার সন্ধ্যায় ছোট ভাই উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক একরাম হোসেন টিপুসহ পাকুন্দিয়া বাজারে আসি। এ সময় ছাত্রলীগের পদবঞ্চিত নেতা বিল্লাল হোসেন পাপ্পু, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরমিন মিয়া, সাবেক আহ্বায়ক একলাস উদ্দিন, ছাত্রলীগ নেতা সাকিবুল হাসান মুন্নাসহ ১৫-২০ জন তাদের ওপর হামলা করে।

পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, রোববার সন্ধ্যায় খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা করা হয়েছে। পূর্ব বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এ বিষয়ে এখনও কেউ থানায় অভিযোগ করেনি।

 



 

Show all comments
  • hassan ২৩ জানুয়ারি, ২০২৩, ১২:২০ পিএম says : 0
    তোরা মারামারি করে সব ধ্বংস হয়ে যায় তাহলে তোদের অত্যাচারের হাত থেকে আমরা রেহাই পাব আমরা আমাদের দেশে সুখে শান্তিতে বসবাস করতে পারবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতাল

৪ ফেব্রুয়ারি, ২০২৩
২১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ