Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

হৃদরোগে আক্রান্ত আমির খানের মা জিনাত, ভর্তি হাসপাতালে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ১:৩২ পিএম

হৃদরোগে আক্রান্ত আমির খানের মা জিনাত হুসেন। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভরতি করা হয়েছে তাকে। শোনা গিয়েছে, দিওয়ালির রাতেই হৃদরোগে আক্রান্ত হন আমিরের মা। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে ভরতি করা হয়।

গত জুন মাসে মায়ের জন্মদিন পালন করেছিলেন আমির। ছেলে আজাদ ছাড়াও সেলিব্রেশনে যোগ দিয়েছিলেন আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও। সূত্রের খবর মানলে, দিওয়ালির পঞ্চগনির বাড়িতে হৃদরোগে আক্রান্ত হন জিনাত হুসেন। সেই সময়ে মায়ের সঙ্গেই ছিলেন আমির। পরিস্থিতির গুরুত্ব বুঝে হাসপাতালে খবর দেয়া হয়। অ্যাম্বুল্যান্সে করে তাকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আপাতত জিনাত হুসেনের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই খবর। তবে বয়সের কথা মাথায় রেখে তার শারীরিক পরিস্থিতি কড়া নজরে রেখেছেন চিকিৎসকরা। মায়ের খুবই কাছের আমির। শোনা যায়, আমিরের সমস্ত সিনেমা প্রথমে জিনাতই দেখেন। তার কাজের সমালোচনাও করেন তিনি। ক্ল্যাপস্টিক দিয়ে আমিরের সমস্ত ছবির শুটিংয়ের সূচনাও করেন জিনাত। ‘লাল সিং চাড্ডা’র ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি।

এদিকে কেরিয়ারের দিক থেকে খুব একটা ভাল সময় যাচ্ছে না আমির খানের। বক্স অফিসে ‘ঠাগস অফ হিন্দুস্তান’ মুখ থুবড়ে পড়ার পর তার যাবতীয় ভরসা ছিল হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’ ছবির অফিশিয়াল রিমেক ‘লাল সিং চড্ডা’। কিন্তু সে ছবিও দর্শকদের বিশেষ পছন্দ হয়নি। এরপর থেকে এখনও পর্যন্ত কোনও নতুন প্রজেক্ট আমির ঘোষণা করেননি। সোশ্যাল মিডিয়া থেকে অনেক আগেই নিজের প্রোফাইল ডিলিট করে দিয়েছিলেন। তাই অভিনেতার খবরাখবর সেখান থেকেও আর পাওয়ার আশা নেই। তবে শোনা গিয়েছে, মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তায় রয়েছেন আমির। উদ্বিগ্ন অভিনেতার অনুরাগীরাও। জিনাত হুসেনের দ্রুত আরোগ্য কামনা করেছেন তারা। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভর্তি হাসপাতাল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ