Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাবিতে ছাত্রলীগ কর্মীর মারধরে শিক্ষার্থী গুরুতর আহত

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

জাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম বরকত হলের এক ছাত্রলীগকর্মীর বিরুদ্ধে সাধারণ শিক্ষার্থীকে শারীরিক নির্যাতনের মাধ্যমে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার হল প্রধ্যক্ষের কাছে মারধরের শিকার শিক্ষার্থী লিখিত অভিযোগপত্র জমা দিয়েছেন। মারধরকারী ছাত্রলীগকর্মী হলেন, বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ৪৪তম ব্যাচের শিক্ষার্থী সাজ্জাদুর রহমান আর মারধরের শিকার শিক্ষার্থী সরকার ও রাজনীতি বিভাগের ৪৫ ব্যাচের রাশেদুল ইসলাম আদেশ।
অভিযোগপত্র সূত্রে জানা যায়, গত রোববার রাতে একটি ‘ফিল্ম ফেস্টিভেলের’ দুটি টিকিট ক্রয়ের জন্য আদেশকে চাপ দেন সাজ্জাত। কিন্তু আদেশের কাছে কোনো টাকা না থাকায় সে অপরাগতা স্বীকার করলে সাজ্জাদ প্রথমে তাকে কান ধরে দাঁড়িয়ে থাকতে বলে ও পরে এক পায়ের উপর ভর দিয়ে কান ধরে দাঁড়িয়ে থাকতে বাধ্য করে। আদেশের পায়ে ব্যথা থাকায় সে এক পায়ে দাঁড়িয়ে থাকতে পারবে না বললে সাজ্জাদ গেস্টরুমের জানালা দরজা বন্ধ করে তাকে বেদম প্রহর কারে। এতে আদেশ গুরুতর আহত হয়। এর আগে গত ২৫ জানুয়ারি এ ছাত্রলীগকর্মীর বিরুদ্ধে সরকার ও রাজনীতি বিভাগের শফিকুল ইসলামকে মারধর করার অভিযোগ রয়েছে। এ ছাড়া তুচ্ছ কারণে হলের সামনে দোকানদার, রিকশাচালককে মারধর করেন সাজ্জাদ।
এ বিষয়ে জানতে অভিযুক্ত সাজ্জাতকে ফোন করে পাওয়া যায়নি। হল প্রাধ্যক্ষ ড. কবিরুল বাশার দৈনিক ইনকিলাবকে বলেন, আমি অভিযোগপত্রটি হাতে পেয়েছি। জরুরী মিটিং ডেকে শীগ্রই ওই শিক্ষার্থীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি

২১ ডিসেম্বর, ২০২২
১৪ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ