Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিগুয়েইনের ফেরা

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : সাবেক ক্লাবে ফেরাটা সুখকর হয়নি গঞ্জালো হিগুয়েইনের। স্কোরবোর্ডে নাম লেখাতে পারেননি আজেন্টাইন স্ট্রাইকার, দল জুভেন্টাসও পায়নি জয়ের দেখা। নাপোলির মাঠে ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে। সামি খেদিরার গোলে প্রথমার্ধে এগিয়ে ছিল হিগুয়েইরাই। কিন্তু দ্বিতীয়ার্ধে মারেক হামশিকের গোলে সমতায় ফেরে নাপোলি।
আগের ম্যাচে এম্পোলির বিপক্ষে ২-০ গোলের জয় পায় রোমা। ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা জুভেন্টাসের সাথে তাদের ব্যবধানটা তাই নেমে এসেছে ছয়ে। তার চেয়েও চার পয়েন্ট পিছিয়ে তিনে নাপোলি। নাপোলি থেকেই গত মৌসুমে দলবদলের সেরি আ রেকর্ড গড়ে তুরিনে পাড়ি দেয়েছিলেন হিগুয়েইন। এর আগে নাপোলির হয়ে গড়েন সেরি আতে এক মৌসুমে সর্বোচ্চ গোলের রেকর্ড।
এরপর সাবেক দলের বিপক্ষে এটিই ছিল তার প্রথম ম্যাচ। কিন্ত এদিন জ্বলে উঠতে পারেননি। এদিন গোল না পেলেও চলতি মৌসুমে ১৯ গোল নিয়ে ভালোই ফর্মে আছেন ২৯ বছর বয়সী। কোপা ইটালিয়ার সেমিফাইনালে আজ অবশ্য আবার নাপোলি পরীক্ষায় নিজেকে প্রমাণের সুযোগ থাকছে হিগুয়েইনের সামনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ