Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ইউপি সদস্যের মৃত্যু

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় আহত ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা ওমর ফারুকের গতকাল শনিবার ভোর রাতে নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। ওমর ফারুক লক্ষ্মীপুর সদর উপজেলার ১ নম্বর উত্তর হামছাদি ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। তিনি একই এলাকার মন্ডলতলী গ্রামের মৃত সামছুল হকের ছেলে। স্বজনরা জানান, স্থানীয় পাটওয়ারীহাট থেকে রাত সাড়ে ১১টার দিকে বাড়ি ফিরছিলেন। এসময় হাটের অদূরে পৌঁছলে ওৎপেত থাকা সন্ত্রাসীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ল²ীপুর সদর হাসপাতাল ও অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ত্রাসীদের চিহিৃত করে গ্রেফতারের অভিযান চলছে। এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ