Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরের দুই মাদরাসা এলাকায় পুলিশের অভিযান : জঙ্গি মেলেনি আটক ৩

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর জেলা ও টঙ্গি সংবাদদাতা : দেশব্যাপী জঙ্গিবিরোধী অভিযানের অংশ হিসেবে গাজীপুর মহানগরির টঙ্গীর সাতাইশ ও গাজীপুরায় দু’টি মাদরাসার আশপাশের আবাসিক এলাকায় অভিযান চালিয়েছে পুলিশ। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেল শেখ এর নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ ও টঙ্গী থানা পুলিশ যৌথভাবে বুধবার মধ্যরাতে টঙ্গীর সাতাইশে একটি কওমি মাদরাসা সংলগ্ন আবাসিক এলাকায় এবং গতকাল বৃহস্পতিবার বিকেলে টঙ্গীর উত্তর আউচপাড়ায় একটি কামিল মাদরাসা সংলগ্ন আবাসিক এলাকায় এ অভিযান চালায়।
বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উত্তর আউচপাড়ায় অভিযানকালে তৌহিদুল ইসলাম রাফিদ (১৭) নামে ইসলামী ছাত্র শিবিরের এক কর্মীকে আটক করে পুলিশ। সে আলিম প্রথম বর্ষের ছাত্র। তার বাড়ি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার চুয়ারীখোলা গ্রামে। সন্ধ্যায় অভিযান সমাপ্ত করে পুলিশ চলে যাওয়ার পথে ওই এলাকা থেকে আবদুল্লাহ (৩০) ও আনিসুর রহমান (৪২) নামের দুই ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে যায়।
গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেল শেখ বলেন, এটি আমাদের রুটিন মাফিক বøক রেইড। জঙ্গিবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে। টঙ্গীর দুটি এলাকায় অভিযানকালে কোন জঙ্গি গ্রেফতার ও অবৈধ অস্ত্র বা কোন বিস্ফোরক উদ্ধার হয়নি বলে তিনি জানান। তবে বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর আউচপাড়ার একটি বাড়িতে রেট দেওয়ার সময় ইসলামী ছাত্র শিবিরের কিছু প্রকাশনাসহ রাফিদ নামের এক ছাত্রকে আটক করার কথা তিনি স্বীকার করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ