Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে ফিলিং স্টেশনে দগ্ধ পাঁচজনই মারা গেছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ১০:১২ এএম

গাজীপুর মহানগরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বড়বাড়ি এলাকায় ফিলিং স্টেশনে সিলিন্ডারবাহী গাড়িতে আগুনের ঘটনায় দগ্ধ আনোয়ার হোসেন (৩০) মারা গেছেন। এই নিয়ে দগ্ধ পাঁচজনই মারা গেছেন।

রোববার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।
তিনি বলেন, গাজীপুর ফিলিং স্টেশনে আগুনের ঘটনায় দগ্ধ আনোয়ার চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা গেছেন। তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিল। এর আগে চিকিৎসাধীন অবস্থায় আরও চারজনের মৃত্যু হয়। দগ্ধ পাঁচজনের সবাই চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন।
গত ১৩ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে দগ্ধ অবস্থায় পাঁচজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়। দগ্ধরা হলেন- আলামিন (২৫), আনোয়ার (৩০), সিরাজুল ইসলাম (২৮), পারভেজ (৩৩) ও মিঠু (২৬)। এর মধ্যে ১৪ অক্টোবর মিঠুর মৃত্যু হয়। তার শরীরের ১০০ শতাংশই দগ্ধ ছিল। এরপর একে একে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনই মারা গেলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর

৬ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ