Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে জমিয়াতুল মোদার্রেছীনের মানব বন্ধন ও স্বারক লিপি প্রদান

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ১:৫০ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাজীপুর জেলা ও মহানগরী শাখা মানব বন্ধন ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করেছেন। সোমবার স্বারক লিপি প্রদানের আগে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন
বাংলাদেশ জমিয়াতুল মোদারেচছীনের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও গাজীপুর জেলা শাখার সেক্রেটারি আলহাজ্ব মাওলানা জহিরুল হক। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জমিয়াতুল মোদারেচছীনের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আলহাজ্ব মাওলানা আঃ হাকিম জেহাদী, গাজীপুর মহানগরী শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মোঃ রাকিবুল হাসান,
জেলা শাখার যুগ্ম সম্পাদক আলহাজ্ব মাওলানা মোঃ নুরুল আমিন, গাজীপুর মহানগরী শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মোঃ সামসুল হক সরকার, কাপাসিয়া উপজেলা শাখার সভাপতি মাওলানা মোঃ জয়নাল আবেদীন, শ্রীপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা মোঃ ফারুক আহমেদ মোমতাজী, নির্বাহী কমিটির সদস্য মাওলানা মোঃ মুনসুর, কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা মোঃ সফিউদ্দিন মির্জা, কালিয়াকৈর উপজেলা শাখার সেক্রেটারি মাওলানা মোতাহার উদ্দিন, শ্রীপুর উপজেলা শাখার সেক্রেটারি মাওলানা মোঃ রফিকুল ইসলাম, কাপাসিয়া উপজেলা শাখার সেক্রেটারি মাওলানা মোঃ বিল্লাল হোসেন, গাজীপুর সদর উপজেলার সেক্রেটারি মাওলানা মোঃ আঃ রাজ্জাক প্রমুখ।
মানব বন্ধন শেষে গাজীপুর জেলা প্রশাসক মোঃ আনিসুর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর ১৩ দফা দাবি সম্বলিত স্বারকলিপি প্রদান করেন জমিয়াতুল মোদারেচছীনের জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ