Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে ট্রেন-ইজিবাইক সংঘর্ষ নিহত ১ আহত ২

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : দ্রুতবেগে ধাবমান একটি ট্রেনের সাথে ইজিবাইকের সংঘর্ষে ইসমাইল হোসেন ভূঁইয়া (৫৫) নামে এক সবজি ব্যবসায়ী নিহত এবং হাবিব গাজী (৩৪) ও বাছেদ ভূঁইয়া (৩৫) নামে ২ব্যবসায়ী আহত হয়েছে। গতকাল বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের রায়পুরা উপজেলাধীন আমিরগঞ্জ রেলস্টেশনের পশ্চিম লেবেল ক্রসিংয়ে এই দুর্ঘনাটি সংঘটিত হয়েছে। এতে ট্রেনের প্রচন্ড ধাক্কায় ইজিবাইকটি ভেঙ্গে ধুমড়ে মুচড়ে চুরমার হয়ে গেছে।
জানা গেছে, নরসিংদী সদর উপজেলার হোসেনপুর গ্রামের ইসমাইল হোসেন ভূঁইয়া একজন সবজি ব্যবসায়ী। গতকাল বুধবার দুপুরে সে তার এলাকা থেকে লম্বা বেগুন নিয়ে একটি ইজিবাইকে উঠে আমিরগঞ্জ রেলস্টেশনের উদ্দেশ্যে রওয়ানা দেয়। ইজিবাইকটি দুপুর ১২ টা ৫ মিনিটে আমিরগঞ্জ রেলস্টেশনের পশ্চিমে গেইটম্যানহীন একটি লেবেন ক্রসিং অতিক্রম করার সময় হঠাৎ ঢাকা থেকে কিশোরগঞ্জ গাজী ৭৮১ কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি এসে সজোরে ইজিবাইকটিকে ধাক্কা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদী

১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ