Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চ্যাম্পিয়ন সিলভার ও নরসিংদী

মনোহরদী উপজেলা সংবাদদাতা (নরসিংদী) : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বঙ্গবন্ধু নরসিংদী জেলা প্রিমিয়ার ডিভিশন ও ১ম বিভাগ ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হয়েছে সিলভার স্পোটিং ক্লাব ও নরসিংদী ক্রীড়া চক্র। গতকাল নরসিংদী মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে প্রিমিয়ার ডিভিশনের ফাইনালে মুক্তিযোদ্ধা সংসদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সিলভার স্পোর্টিং। চার ইনিংসে ১২০ রান নিয়ে সেরা ব্যাটসম্যান হয়েছেন সিলভার স্পোটিংয়ের শাহীন প্রধান। পরে একই ভেন্যুতে প্রথম বিভাগের ফাইনালে রাঙ্গামাটি ক্রিকেট একাদশকে হারিয়ে শিরোপা জিতেছে নরসিংদী ক্রীড়া চক্র। ৩ ইনিংসে ১৭৪ রান নিয়ে ইমতিয়াজ হক আবির সেরা ব্যাটসম্যান, আর ৪ ইনিংসে ১৩ উইকেট নিয়ে সেরা বোলার হন নরসিংদীর আফতাব আহমেদ। ৫ ইনিংসে ১৩৭ রান ও ৯ উইকেট নিয়ে ম্যান অব দ্য টুর্নামেন্ট হন রাঙ্গামাটি ক্রিকেট একাদশের রাকিব আহমেদ। প্রিমিয়ার ডিভিশনের চ্যাম্পিয়ন দলকে ক্রেস্ট ছাড়াও দেয়া হয় এক লক্ষ টাকার প্রাইজমানি, রানার্সআপ পায় ৫০ হাজার টাকা। প্রথম বিভাগ ক্রিকেটের চ্যাম্পিয়ন দলকে ক্রেস্ট ছাড়াও দেয়া হয় ৫০ হাজার টাকা ও রানার্সআপ পায় ৩০ হাজার টাকা।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. মনোয়ার হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলা প্রশাসক, জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু নইম মোহাম্মদ মারুফ খান। বিশেষ অতিথি ছিলেন নরসিংদী জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া। এছাড়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহিনুল ইসলাম ভূইয়া শাহিন, ক্রিকেট লিগের সদস্য সচিব আনিছুর রহমান ভূইয়াসহ অন্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন সিলভার ও নরসিংদী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ