Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে অগ্নিকান্ডে ৮ বসতঘর ও তিনটি গরু পুড়ে ছাই

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অগ্নিকান্ডে ৮টি ঘর ও গবাদিপশু পুড়ে প্রায় ১৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গত সোমবার রাত ১টায় উপজেলার বিলরাউল গ্রামে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের বিলরাউল গ্রামের ওমর ফারুকের গোয়াল ঘরের মশাতারানোর তুষের আগুন থেকে আগ্নিকান্ডের সূত্রপাত হয়ে আশপাশের গোয়াল ঘর গুলোতে ছড়িয়ে পরে। এতে ওমর ফারুকের গোয়াল ঘর ও ৩টি গরুসহ প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। ওই অগ্নিকান্ডে আশপাশের আ: মান্নান ও তার ভাই একরাম হোসেনের এক লাখ ৫০ হাজার, বিল্লাল মিয়া এক লাখ ৩০ হাজার, নাজির বক্স এক লাখ, আবু সাঈদ এক লাখ ১০ হাজার, রুস্তম আলী এক লাখ ২০ হাজার, আ: কাদির এক লাখ ৭০ হাজার, সবুজ মিয়া এক লাখ ৩০ হাজার, আলাল উদ্দিনের ৯০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়। প্রত্যেকের ১টি করে মোট ৮টি গোয়াল ঘর ও ওমর ফারুকের ৩টি গরু, ধান মাড়াইয়ের ২টি মেশিন পুড়ে যায়। এই অগ্নিকান্ডে স্থানীয় ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে ১৫টি গরু ১টি ছাগল আংশিক পোড়া অবস্থায় উদ্ধার করে।
ঈশ্বরগঞ্জ ফায়ার সাভির্সের স্টেশন ইনচার্জ রোকনুজ্জামান বলেন, খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ওমর ফারুকের গোয়াল ঘরের মশাতারানোর তুষের আগুন থেকে সূত্রপাত হয়ে আসপাশের ঘর গুলোতে ছড়িয়ে পরে। এতে ৮টি ঘর ও ৩টি গরু পুড়ে যায় তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈশ্বরগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ