Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নরসিংদীতে ২৭৪ কেজি গাঁজা উদ্ধার গ্রেফতার ২

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : নরসিংদীর মাদকদব্য নিয়ন্ত্রণ কার্যালয় এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রায় ২২ লাখ টাকা মূল্যের ২৭ বস্তায় ২৭৪ কেজি গাঁজা উদ্ধার, একটি কাভার্ড ভ্যান আটক ও ২ গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গতকাল মঙ্গলবার সকালে মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তারা নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের সাতগাঁও এলাকায় অভিযান চালায়। এ সময় তারা মোহাম্মদ নবী নামে এক মাদক ব্যবসায়ীর ভাড়াকৃত গুদামঘর থেকে ১২ বস্তায় ২০০ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় অবস্থা টের পেয়ে গাঁজা ব্যবসায়ী মোহাম্মদ নবী পালিয়ে যায়। ধচলছে বলে জানা গেছে।
দ্বিতীয় অভিযানটি পরিচালনা করা হয় ঢাকা-ঘোড়াশাল টোল প্লাজা এলাকায়। সেখানে একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ন-১৭-০৩৩৩) আটক করে এর ভেতরে বিশেষভাবে তৈরি একটি প্রকোষ্ঠ থেকে ১৫টি গাট্টিভর্তি ৭৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
এখান থেকে আটক করা হয় নিপু মিয়া (২৫) ও সুমন মিয়া (৩০) নামে দুই গাঁজা ব্যবসায়ীকে। নরসিংদী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, গ্রেফতারকৃত নিপু ও সুমন আন্তঃজেলা মাদক পাচারকারী দলের সদস্য। এদের বাড়ি কুমিল্লায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদী

১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ