Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

“নেসক্যাফে রকিং অফার”-এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বিশ্বের এক নম্বর কফি ব্র্যান্ড নেস্ক্যাফে বাংলাদেশে তাদের “নেস্ক্যাফে রকিং অফার” এর মেগা প্রাইজ বিজয়ীদের মাঝে আকর্ষণীয় সব পুরস্কার বিতরণ করেছে। নেস্লে বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্টেফান নর্দে এই পুরস্কারগুলো বিজয়ীদের মাঝে হস্তান্তর করেন মঙ্গলবার, ২৮ মার্চ সকালে নেস্লে বাংলাদেশের প্রধান কার্যালয়ে। দেশজুড়ে চলমান অফারটি শুরু হয়েছে মার্চ মাসের প্রথম সপ্তাহে। এই অফারটি দেশের জনগণকে সুযোগ করে দিয়েছে নেস্ক্যাফে ক্লাসিক ৫০গ্রাম ও ১০০ গ্রাম-এর জার কিনে একটি কুইজে অংশ নিয়ে আকর্ষণীয় সব পুরস্কার জিতে নেয়ার। অফারের প্রথম দুই সপ্তাহের সমাপ্তি উপলক্ষে নেস্ক্যাফে সাপ্তাহিক মেগা প্রাইজ বিজয়ীদের অভিনন্দন জানায় এবং তাদের আমন্ত্রণ জানায় নেস্লে বাংলাদেশের প্রধান কার্যালয়ে। এক জমজমাট আয়োজনের মধ্যে দিয়ে বিজয়ীদের হাতে তুলে দেয়া হয় তাদের বিজিত পুরস্কার।
“নেস্ক্যাফে রকিং অফার” প্রোগ্রামটি চলবে আগামী ৩০ এপ্রিল, ২০১৭ পর্যন্ত। সাপ্তাহিক মেগা প্রাইজ টি ভি এস অ্যাপাচি মোটরসাইকেল এবং স্যামসাং গ্যালাক্সি সি নাইন প্রো স্মার্টফোন-এর পাশাপাশি দৈনিক পুরস্কার হিসেবে আছে সনি বøুটুথ হেডফোন, সনি হেডফোন ও নেস্ক্যাফে জ্যাকেট। এছাড়াও প্রি-পেইড মোবাইল গ্রাহকদের জন্য থাকছে নিশ্চিত টক-টাইম রিচার্জ। ক্রেতারা নেস্ক্যাফে ক্লাসিক ৫০ গ্রাম ও ১০০ গ্রাম-এর জার-এর পেছনে একটি স্ক্র্যাচ কার্ড পাবেন যাতে দশ ডিজিটের কোড থাকবে। কার্ড ঘষে গোপন কোডটি ৬৯৬৯-এ পাঠিয়ে দিলে প্রি-পেইড মোবাইল গ্রাহকরা পাবেন টক-টাইম রিচার্জ। এছাড়াও ফিরতি এসএমএস এ পাবেন “নেস্ক্যাফে রকিং অফার” কুইজের লিঙ্ক। এই লিঙ্কে ক্লিক করে ক্রেতারা তাদের মোবাইল হতে কুইজে অংশগ্রহণ করতে পারবেন অথবা ল্যাপটপ কিংবা ডেস্কটপ কম্পিউটার থেকে নেস্ক্যাফে বাংলাদেশের ফেসবুক পেজে “নেস্ক্যাফে রকিং অফার” ট্যাবে কুইজে অংশগ্রহণ করতে পারবেন। বিজয়ী নির্ধারণ করা হবে কুইজের প্রশ্নের সঠিক উত্তরের সংখ্যা এবং উত্তর প্রদানে ব্যয়িত সময়ের উপর ভিত্তি করে। অফারের ব্যাপারে আরো বিস্তারিত জানা যাবে নেস্ক্যাফে বাংলাদেশের ফেসবুক পেজে অথবা ০৮০০০১৬১২৭১ নাম্বারে কল করে (চার্জ ফ্রী)। প্রেস বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ