Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রীকে নির্যাতন ও যৌতুক মামলায় পুলিশ সদস্য হাজতে

| প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, বগুড়া থেকে : যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন মামলায় মো. আব্দুর রউফ (২৬) নামে এক পুলিশ সদস্যের জামিন না মুঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠিয়ে দিয়েছেন আদালত। গত রোববার সকালে ওই পুলিশ সদস্য জেলা বগুড়ার সিনিয়র জুডিসিয়াল আদালত-০৪-এ জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালতের বিচারক মো. আহসান হাবিব উভয়পক্ষের শুনানী শেষে ওই পুলিশ সদস্যের জামিনের আবেদন না মুঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। গ্রেফতারকৃত আব্দুর রউফ বগুড়ার শেরপুর উপজেলার উত্তর শাহ পাড়ার ইউনুস আলীর ছেলে। সে বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের অধিন সিরাজগঞ্জ জেলা পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত। তার পুলিশ কনস্টেবল নং-১২৮৬।
আদালতে দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২৮ আগষ্ট ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা মোহরানা ধার্য্যে শেরপুর উপজেলার খানপুরের দশশিকা গ্রামের মো. আব্দুর রউফ এর কন্যা মোছা. লাভলী সুলতানার সাথে বিবাহ সম্পন্ন হয়। দাম্পত্য জীবনে তাদের রাফি নামে এক বছরের একটি পুত্র সন্তান রয়েছে। যৌতুক লোভী পুলিশ সদস্য আব্দুর রউফ তার স্ত্রী লাভলী সুলতানার নিকট ২,০০০০০/-(দুই লক্ষ) টাকা যৌতুক দাবি করে।
আদালতের বিচারক বাদির অভিযোগ আমলে নিয়ে উক্ত আসামিকে স্বশরীরে আদালতে হাজির হয়ে কারণ দর্শানোর নোটিশ প্রদান করে। রোববার সে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তার জামিন না মুঞ্জুর করে জেল হাজতে পাঠিয়ে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ